| প্রচ্ছদ

নওগাঁয় সিঙ্গাপুর ফেরত যুবকের নমুনা ঢাকায় প্রেরণ

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৫২ বার। প্রকাশ: ০৩ মার্চ ২০২০ ।

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে সিঙ্গাপুর ফেরত নওগাঁ সদর হাসপাতালে ভর্তি যুবক মেহেদী হাসানের নমুনা ঢাকায় পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার সকালেই বিশেষ ব্যবস্থায় ওই যুবকের রক্ত ও অন্য নমুনা সংগ্রহ করে ঢাকার স্বাস্থ্য অধিদপ্তরে করোনা ভাইরাস সনাক্তের জন্য পাঠানো হয় বলে স্থানীয় স্বাস্থ্য বিভাগ সূত্র জানিয়েছেন। এদিকে নওগাঁ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ মুনীর আলী আকন্দ ঢাকায় নমুনা পাঠানোর বিষয়টি নিশ্চিত করে বলেন হাসপাতালে করোনাভাইরাস নিয়ন্ত্রণ এবং পরীক্ষা-নিরীক্ষা করার ব্যবস্থা না থাকায় রোগীকে পৃথকভাবে এক ওয়ার্ডে রেখে বিশেষভাবে পর্যবেক্ষন করা হচ্ছে। ঢাকা থেকে তার রির্পোট আসার পরেই প্রকৃত বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানান।
নওগাঁর নিয়ামতপুর উপজেলার পাতলাপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে মেহেদী হাসান শরীরে অনেক জ্বর ও ব্যথা অনুভব করলে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার সিঙ্গাপুর থেকে ফেরা ও শরীরে জ¦র থাকায় তাকে সোমবার রাতে নওগাঁ সদর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান এবং ওইদিন রাতেই তাকে ভর্তি করা হয়।
রোগীর মা জানান, গত বৃহস্পতিবার তার সন্তান মেহেদী হাসান সিঙ্গাপুর থেকে বাড়ি ফিরেন। তারপর থেকে জ্বর ভালো না হওয়ায় ডাক্তারের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করেছি। 

 

মন্তব্য