| প্রচ্ছদ

রোমান্টিক মুডে হাজির হবেন বাপ্পি-অপু

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৩ বার। প্রকাশ: ০৩ মার্চ ২০২০ ।

আসছে ৫ মার্চ বহুল আলোচিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার প্রথম গান অনলাইনে প্রকাশ হতে যাচ্ছে। এদিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে গান রিলিজের পাশাপাশি সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

এরই মধ্যে বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস জুটির প্রথম সিনেমা নিয়ে দর্শকমহলে দারুণ আগ্রহ দেখা গেছে। দুই তারকা ও তাদের ভক্তরা অনলাইনে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নিয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

‘বলছে আকাশ মুখ লুকিয়ে’ শিরোনামের গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। শ্রী প্রিতমের সুর ও সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রখ্যাত সংগীতশিল্পী কুমার শানু। এর আগে সিনেমার প্রথম পোস্টারে দেখা মিলেছে বাপ্পী-অপুর। তাদের বর-কনে সাঁজে সেই পোস্টারটি প্রশংসিত হয়।

তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠশিল্পী দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সংগীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।

সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান।

মন্তব্য