| প্রচ্ছদ

স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে রোনালদোর মা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৪ বার। প্রকাশ: ০৪ মার্চ ২০২০ ।

মায়ের অসুস্থতার খবর শুনে ইতালি থেকে হঠাৎই পর্তুগালে নিজের শহর মাদেইরাতে উড়ে গেলেন ক্রিস্টিয়ানো রোনালদো। স্ট্রোক করে হাসপাতালে ভর্তি আছেন গ্রহের অন্যতম সেরা ফুটবলারের মা দোলোরেস আভেইরো।

পর্তুগালের সংবাদমাধ্যম জানিয়েছে, মঙ্গলবার ভোরের দিকে স্ট্রোক করেন রোনালোর মা। তাকে মেন্দোনকা দে ফানচালের ডক্টর নেলিও হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

মায়ের সবশেষ পরিস্থিতি জানিয়ে টুইট করেছেন জুভেন্তাস তারকা রোনালদো, “আমার মায়ের পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। হাসপাসালে তার বর্তমান পরিস্থিতিশীল এবং সেরে উঠছেন। তার দেখভালের জন্য আমি ও আমার পরিবার মেডিকেল টিমকে ধন্যবাদ দিচ্ছি।”

রোনালদোসহ দোলোরোসের চার সন্তান। তারা কেউই মায়ের অসুস্থতা নিয়ে মন্তব্য করেননি। বরং পরিবারের পক্ষ থেকে স্থানীয় স্বাস্থ্য দপ্তরের কাছে অনুরোধ করা হয়েছে, গোপনীয়তা রক্ষা করার জন্য।

স্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, ইস্কেমিয়া টাইপের স্ট্রোক হয়েছে ডোলারেসের। যে ধরনের স্ট্রোক খুব কমন। এতে মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে যায়।

এমনিতে রোনালদোর মা ডোলারেসের ক্যানসার রয়েছে। ২০০৭ সালে স্তন ক্যানসারে আক্রান্ত হওয়ার পর সেরেও উঠেছিলেন তিনি। কিন্তু গত বছরের শুরুতে ডোলারেস জানান, নতুন করে ক্যানসারে আক্রান্ত হয়েছেন।

গত বছরের ফেব্রুয়ারিতে ছেলে রোনালদোর ৩৫তম জন্মদিন পালন করতে ইতালিতে গিয়েছিলেন ডোলারেস। তখনই তিনি জানান, নতুন করে ক্যানসারের সঙ্গে লড়াই করতে হচ্ছে, যা কিনা তার জীবনকে হুমকির মুখে ফেলে দিয়েছে

মন্তব্য