| প্রচ্ছদ

বিয়ের পর প্রথম মাঠে নামছেন সৌম্য

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৬ বার। প্রকাশ: ০৪ মার্চ ২০২০ ।

বিয়ের পর প্রথম জাতীয় দলের হয়ে মাঠে নামতে যাচ্ছেন টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার। জিম্বাবুয়ের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের দলে নেওয়া হয়েছে তাকে।

বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য, জাতীয় দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকার গত বুধবার মধ্যরাতে বিয়ের পিঁড়িতে বসেন। খুলনা ক্লাব মিলনায়তনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর গত শুক্রবার রাতে সাতক্ষীরা জেলা শহরের অদূরে একটি বাগানবাড়িতে আয়োজন করা হয় তার বউভাতের অনুষ্ঠানের। বিয়ের কারণে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন সৌম্য।

বিসিবির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে শুক্রবার অনুষ্ঠেয় তৃতীয় ও শেষ ওয়ানডের দলে ব্যাটসম্যান সৌম্য সরকারকে যুক্ত করা হয়েছে। বাঁ-হাতি এই ব্যাটসম্যানের অন্তর্ভুক্তি ছাড়া সিরিজের প্রথম দুই ম্যাচের বাংলাদেশ দলে আর কোনো পরিবর্তন আনা হয়নি।

অর্থাৎ সিরিজের প্রথম দুই ওয়ানডের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে নতুন করে যুক্ত হলেন সৌম্য সরকার। এতে দলের সদস্য সংখ্যা দাঁড়াল ১৬ জনে।

তিন ম্যাচের সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে এরই মধ্যে ২-০ ব্যবধানে সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ।

তৃতীয় ওয়ানডের দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল খান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন, নাঈম শেখ, আল-আমিন হোসেন, সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার।

মন্তব্য