| প্রচ্ছদ

বগুড়ার ধুনটে আ.লীগের বিক্ষোভ সমাবেশ

ধুনট(বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ১৫৯০ বার। প্রকাশ: ০৫ মার্চ ২০২০ ।

বগুড়ার ধুনট উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খাঁনের উপর হামলা ও মারপিটের ঘটনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টায় বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে ধুনট শহীদ মিনার চত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, পরীক্ষিত নেতাকর্মীদের ত্যাগের কারনে আজকে যারা গুরুত্বপূর্ণ দায়িত্ব পেয়েছেন, তারাই আজ নিজেদের স্বার্থের জন্য দলীয় নেতাকর্মীদের মধ্যে বিভেদ সৃষ্টি করছে। শরিফ খাঁন ধুনট উপজেলা আ.লীগের একজন ত্যাগী নেতা। অথচ দলের দায়িত্বশীল গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত থেকে তার কার্যালয় ভাংচুর এবং শরিফকে মারপিট করেছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান।  

উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ্, উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান, বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস ও আহত শরিফুল ইসলাম খাঁনের মেয়ে নুসরাতজাহান খাঁন বর্ষা। 

বিক্ষোভ সমাবেশে জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য