| প্রচ্ছদ

বগুড়ায় শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টাকারীর নামে মামলা

শাজাহানপুর(বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ২২৭ বার। প্রকাশ: ০৬ মার্চ ২০২০ ।

বগুড়া শাজাহানপুর উপজেলায় মানিক দ্বিপা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টাকারী অফিস সহকারী হারেজ উদ্দীনের বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনার শিকার ওই সহকারী শিক্ষিকা বাদী হয়ে গত বুধবার দিবাগত রাতে থানায় এজাহার করেন। মামলাটি তদন্ত করছেন থানার এসআই ছাম্মাক হোসেন। হারেজকে গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। শিক্ষিকাকে ধর্ষণ চেস্টার ঘটনাটি উপজেলার সর্বত্র আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে এবং নিন্দার ঝড় উঠেছে।
গত মঙ্গলবার বেলা সারে ১১টার দিকে স্কুল ভবন সংলঘ্ন একটি মাটির পয়েন্টে ভ্রাম্যমাণ আদালতে এসেছিলেন শাজাহানপুর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা পারভীন। প্রধান শিক্ষক এবং সহকারী প্রধান শিক্ষক সে সময় ওখানে গিয়েছিলেন। অন্য শিক্ষকরা ক্লাশ নিচ্ছিলেন। ঘটনার শিকার ওই সহকারী শিক্ষিকা লাইব্রেরিতে একাই ছিলেন। এই সুযোগে অফিস সহকারী হারেজ উদ্দীন ওই শিক্ষিকাকে ঝাপটে ধরে ধর্ষণ চেস্টা করেন। বিষয়টি সেদিনই শিক্ষক এবং ম্যানেজিং কমিটির কাছে মৌখিক ভাবে জানান ঘটনার শিকার ওই শিক্ষিাকা। পরদিন বুধবার প্রধান শিক্ষকের কাছে লিখিত অভিযোগ করেন। ঘটনা তদন্তে আসেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার। সত্যতা পাওয়ায় অফিস সহকারী হারেজ উদ্দীনকে সাময়িক বরখাস্ত করা হয়। এ ঘটনায় ওই শিক্ষিকা সেদিন রাতে নিজে বাদী হয়ে থানায় এজাহার করেন। পরপরই হারেজ উদ্দীনকে গ্রেফতারে মাঠে নামে পুলিশ। 
এসআই ছাম্মাক জানান, হারেজ উদ্দীনকে গ্রেফতার বাড়ি সহ সম্ভাব্য সব জায়গায় অভিযান চালানো হয়েছে। গ্রেফতারে পুলিশ মাঠে আছে বলে তিনি জানিয়েছেন।

মন্তব্য