| প্রচ্ছদ

ধুনটে আ.লীগের বিক্ষোভ মিছিল

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৬১ বার। প্রকাশ: ০৯ মার্চ ২০২০ ।

বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে দলীয় কার্যালয় থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল শেষে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। 

উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন, সহসভাপতি আসিফ ইকবাল সনি, যুগ্ম সম্পাদক মহসিন আলমসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা এবং আ.লীগ নেতা ইমরুল কাদের সেলিমের উপর হামলার প্রতিবাদে উক্ত কর্মসূচী পালিত হয়। 

উপজেলা আ.লীগের সহসভাপতি গোলাম সোবহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন ধুনট উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন, শেরপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া, ধুনট উপজেলা আ.লীগের সহসভাপতি শফিকুল ইসলাম, ইঞ্জিনিয়র আসিফ ইকবাল সনি, যুগ্ম সম্পাদক মহসিন আলম, সাংগঠনিক সম্পাদক ভিপি সাইফুল ইসলাম, মুক্তিযোদ্ধা আজাহার আলী, আ.লীগ নেতা মোজাফ্ফর রহমান, বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজনীন নাহার, আহত আ.লীগ নেতা ইমরুল কাদের সেলিম, উপজেলা যুবলীগের সহসভাপতি আলম রাজী বুলেট, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি।  

সভায় বক্তারা বলেন ধুনট উপজেলায় তৃনমুল পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ এবং সুসংগঠিত। তৃনমুল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এমপি ও উপজেলা চেয়ারম্যান ধুনট উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে আসছিল। কিন্তু তাদের জনপ্রিয়তার কারনে প্রতিহিংসা পরায়ন একটি চক্র আ.লীগের ত্যাগী নেতা ইমরুল কাদের সেলিমের উপর হামলা চালিয়ে হত্যার চেষ্টা করেছে। দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে হয়রানীর চেষ্টা করছে। নেতৃবৃন্দ বিক্ষোভ সমাবেশে মিথ্যা মামলা প্রত্যাহার এবং সেলিমের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবী জানান। 

বিক্ষোভ সমাবেশে ধুনট উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

মন্তব্য