| প্রচ্ছদ

শুটিংয়ে দুর্ঘটনায় হাঁটুর হাড় সরে গেছে রণদীপের

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৭ বার। প্রকাশ: ০৯ মার্চ ২০২০ ।

সালমান খানের আগামী ছবি ‘রাধে’র শুটিং চলাকালীন হাঁটুতে ভয়াবহ আঘাত পেয়েছেন অভিনেতা রণদীপ হুডা। আপাতত শুটিং বন্ধ রেখে সুস্থ হওয়ার চেষ্টা করছেন অভিনেতা। তার হাঁটুর হাড় সরে গিয়েছে বলে জানা গিয়েছে।

ইনস্টাগ্রামে নিজেই সেলফি পোস্ট করে ফ্যানেদের সঙ্গে এই ঘটনার কথা জানিয়েছেন রণদীপ। ক্যাপশনে লিখেছেন, ‘আমার হাঁটুর হাড় সরে গিয়েছে। সেটাই ঠিক করার চেষ্টায় রয়েছি আপাতত। তবে, হাঁটুর অবস্থা খুবই খারাপ।’

প্রসঙ্গত, সম্প্রতি ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজ কাল’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। রণদীপের হাতে ইতিমধ্যেই হলিউডের কাজ এসেছে। নেটফ্লিক্স অরিজিনালস ‘এক্সট্রাকশন’-এ স্ক্রিন শেয়ার ফেলেছেন হলিউডের খ্যাতনামা অভিনেতা ক্রিস হ্যামসওয়ার্থের সঙ্গে। ছবির এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবির মুখ্য ভূমিকায় ক্রিস হ্যামসওয়ার্থ। ছবিটি পরিচালনা করছেন স্যাম হারগ্রেভ। ছবির গল্প লিখেছেন জো রোসো। তিনি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর রুসো ব্রাদার্সেরই একজন।

কবে হয়েছিল তার এই দুর্ঘটনা তা অবশ্য জানা যায়নি। অভিনেতার চোট পাওয়ার খবরে শুভাকাঙ্খীরাও দ্রুত আরোগ্য কামনা করেছেন তার। তবে ফের কবে থেকে শুটিং করতে পারবেন রণদীপ, সেসব কিছুই জানাননি।

মন্তব্য