| প্রচ্ছদ

বলিউডে ডাক পেয়েছেন নুসরাত ফারিয়া!

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭১ বার। প্রকাশ: ১১ মার্চ ২০২০ ।

অনেকেই বলেন, বাংলাদেশের চাইতেও কলকাতায় বেশি জনপ্রিয় নুসরাত ফারিয়া। কলকাতার জিৎ ও অঙ্কুশের সঙ্গে করা তার সিনেমাগুলো বেশ হিটও হয়েছে।

এবার গুঞ্জন শোনা গেল, ঢালিউড ও টালিউড ছাপিয়ে বলিউডে পা রাখতে চলেছেন এই বাংলাদেশি অভিনেত্রী। এ বিষয়ে অনেকদূর এগিয়েও গেছেন তিনি। সব কিছু ঠিকঠাক থাকলে শিগগিরই হিন্দি সিনেমায় দেখা যাবে থাকে।

যদিও এমন গুঞ্জন এর আগেও শোনা গিয়েছিল। সে সময় ঘোষণা এসেছিলো বলিউডের আলোচিত অভিনেতা ইমরান হাশমির বিপরীতে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। তবে পরে সে ঘোষণা আর সত্যতে রূপ নেয়নি।

এবারও কি ওই একইমহল গুঞ্জন তুলল? না, এবার বলিউডেও চমক দেখাতে চলেছেন বলে আভাস পাওয়া গেছে নুসরাত ফারিয়া থেকেও।

মঙ্গলবার দুপুরে এক গণমাধ্যমকে নুসরাত সহাস্যে বলেন, হ্যা, এমনই একটা অফার পেয়ে মুম্বাই গিয়েছিলাম। সেখান থেকে প্রাথমিক কাজগুলো সেরে আজই ফিরেছি দেশে। এখন শুধু অপেক্ষায় থাকা।

মুম্বাইতে কি করলেন প্রশ্নে ফারিয়া বলেন, বললেই তো আর অভিনয় শুরু হয়ে যায় না। নিয়ম অনুযায়ী সেখানে একটি সিনেমার লুক টেস্ট দিয়ে এসেছি। দেখা যাক কী হয়।’

কোন সিনেমার জন্য আর বলিউড কোন হিরোর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন প্রশ্নে তিনি বলেন, এখনও কিছু চূড়ান্ত হয়নি। তাই এ নিয়ে এখনই বলতে চাই না।

সম্প্রতি মিডিয়া জগতে বেশ আলোচনায় রয়েছেন নুসরাত ফারিয়া। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে শেখ হাসিনা চরিত্রে তিনি অভিনয় করবেন।

এমন ব্যক্তিত্বে অভিনয় ও গুরুদায়িত্ব ঠিক মতো ফারিয়া পালন করতে পারবেন কিনা তা নিয়ে রীতিমতো হইচই পড়েছে।

বায়োপিকে কাজ কতদূর জানতে চাইলে নুসরাস ফারিয়া বলেন, ‘সিনেমাটি নিয়ে গণমাধ্যমে কথা বলা নিষেধ আছে। তাই আমি কোনো তথ্য দিতে পারছি না। দুঃখিত। তাছাড়া আমাকে এ নিয়ে অফিসিয়ালি কিছুই জানানো হয়নি। ’

মন্তব্য