| প্রচ্ছদ

বগুড়ার উপশহরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে কিশোর নিহত

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১৯৬০ বার। প্রকাশ: ১১ মার্চ ২০২০ ।

বগুড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সুমন(১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৫ টায় উপশহরের ৩নং রোড আবাসিক এলাকায়  ওই দূর্ঘটনা ঘটে। নিহত সুমন সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের কুটুরবাড়ী এলাকার আঃ কাদেরের ছেলে। সে বগুড়ায় ইলেক্ট্রিকের কাজ করতো। এই ঘটনায় নিহত সুমনের মোটরসাইকেলে  থাকা সেতু(১৫) নামে এক কিশোর গুরুতর আহত হয়েছে। তাকে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী উপশহর পুলিশ ফাঁড়ির  কনস্টেবল মিজান ও আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ফুয়াদ জানান, ৩ নং রোডে সুমন ও সেতু একটি মোটর সাইকেল নিয়ে চারমাথার দিকে যাচ্ছিল। তারা দ্রুত গতিতে একটি রিকশাকে ওভারটেক করার চেষ্টা করে। সেই সময় রিকশার সাথে ধাক্কা লেগে তারা মোটর সাইকেল থেকে পরে গেলে পিছনে থাকা ইট বোঝাই একটি ট্রাক( বগুড়া-ড ১১-১২০৯) সুমনকে পিষে দেয়। ফলে সেখানেই তার মৃত্যু ঘটে এবং সেতু গুরুতর আহত হয়।

উপশহর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর নান্নু মন্ডল জানান, ট্রাকের ড্রাইভার এবং হেলপারকে আটকসহ ট্রাককে জব্দ করা হয়েছে। সেই সাথে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

মন্তব্য