| প্রচ্ছদ

সভাপতি মোহন, সাধারণ সম্পাদক মোস্তফা

বগুড়া সেন্ট্রাল হাইস্কুলের ১৯৮৯ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ‘রংধনু-৮৯’

প্রেস বিজ্ঞপ্তি
পঠিত হয়েছে ৯৪ বার। প্রকাশ: ১৪ মার্চ ২০২০ ।

বগুড়া সেন্ট্রাল হাইস্কুলের এসএসসি ১৯৮৯ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে ‘রংধনু-৮৯’ নামে স্বেচ্ছাসেবী একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটানো হয়েছে। শুক্রবার রাতে বগুড়া সেন্ট্রাল হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত এক সভায় ওই সংগঠনটির মাধ্যমে তারা নিজেদের মধ্যকার সম্পর্ক উন্নয়নের পাশাপাশি শতবর্ষী প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠানটির দরিদ্র এবং মেধাবী শিক্ষার্থীদের সহায়তায় কাজ করে যাওয়ারও অঙ্গীকার করেছেন। 
‘রংধনু-৮৯’ নামে বগুড়া সেন্ট্রাল হাইস্কুলের ১৯৮৯ ব্যাচের শিক্ষার্থীদের গঠন করা ২৯ সদস্য বিশিষ্ট নতুন সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে আমিনুর রহমান মোহন এবং মোস্তফা নূরে আলম আজাদ। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ আব্দুল মতিন ও আনিসুজ্জামান। এছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে শামীমূল রেজা শামীম ও সাহিদুল আলম শামীম, সাংগঠনিক সম্পাদক পদে আনোয়ারুল ইসলাম বিপ্লব, সহ-সাংগঠনিক সম্পাদক পদে আনোয়ার হোসেন ও আরিফুর রহমান টুটুল, অর্থ সম্পাদক পদে এস এম আব্দুল ওয়ালী, সহ-অর্থ সম্পাদক পদে হাসান উদ্দিন মোঃ আরিফ চঞ্চল, প্রচার ও দপ্তর সম্পাদক পদে নূরুল ইসলাম, সহ-প্রচার ও দপ্তর সম্পাদক পদে কল্যাণ কুমার দাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে হারুণ-অর-রশীদ এবং সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আব্দুর রাজ্জাক নির্বাচিত হয়েছেন। 
কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- আশেকুল ইসলাম, আজাদুর রহমান, আব্দুল আল ইসলাম, শাহীন অলী, সারোয়ার হোসেন, সাজ্জাদুর রহমান ফাইন, আবু তাহের মোঃ জাকির হাসান, শুকুর আলী মানিক, আবু নছর মোঃ আনিছুর মওলা, হেদায়েতুল ইসলাম লিটু, একেএমে রবিউল ইসলাম রিপন, শহীদুল হক খন্দকার, শাহিনুর ইসলাম ও উত্তম কুমার। ১৯৮৯ ব্যাচের প্রাক্তন অপরা শিক্ষার্থী সংগঠনের সাধারণ সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।

এর আগে অনুষ্ঠিত ওই সভায় ১৯৮৯ ব্যাচের উদ্যোগে গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পুনর্মিলনী আয়োজনে সব ধরনের সহযোগিতা প্রদান করায় বগুড়া সেন্ট্রাল হাইস্কুলের সকল শিক্ষক এবং শিক্ষার্থীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

 

মন্তব্য