| প্রচ্ছদ

সরকার প্রযুক্তি নির্ভর শিক্ষায় সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে- এমপি হাবিব

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ১৮৮ বার। প্রকাশ: ১৪ মার্চ ২০২০ ।

বগুড়া-৫ আসনের সংসদ সদস্য হাবিবর রহমান বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার প্রযুক্তি নির্ভর শিক্ষায় সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। আমাদের শিক্ষার্থীরা যেন শুধু বই পড়ায় সীমাবদ্ধ না থাকে। তাদেরকে কারিগরি শিক্ষা থেকে শুরু করে সব ধরনের শিক্ষায় পারদর্শী করে গড়ে তুলতে হবে। তবেই বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে বিশ্বে মর্যাদা পাবে।

শনিবার বিকেল ৫টার দিকে বগুড়ার ধুনট উপজেলায় চিথুলিয়া বালিকা দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে মুজিববর্ষ উদযাপন উপলক্ষ্যে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চিথুলিয়া বালিকা দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শাহ্ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ভাইস চেয়ারম্যান মহসিন আলম, ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিউল আলম, ধুনট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক বাহাদুর আলী, সদস্য ইমরুল কাদের সেলিম, আ.লীগ নেতা শফিকুল ইসলাম চাঁন, সিরাজুল হক লিটন, মাদ্রাসা সুপার একরামুল হক, সহকারী সুপার গোলাম ফারুক, গোসাইবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলী লিটন, ধুনট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, গোসাইবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুস ছালাম ও ধুনট উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার।

মন্তব্য