| প্রচ্ছদ

ছেলে মোবাইল ফোনে উচ্চ স্বরে কথা বলায় প্রাণ গেল বাবার

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৮ বার। প্রকাশ: ১৪ মার্চ ২০২০ ।

মধ্যরাতে বাড়ির পাশে দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিলেন রাজা মিয়া।এতে বাদ সাধে প্রতিবেশীরা। অসুবিধা হচ্ছে জানিয়ে তারা রাজা মিয়াকে উচ্চ স্বরে কথা না বলতে নিষেধ করে। এতেই ঘটে বিপত্তি। বিষয়টি নিয়ে প্রতিবেশীর সঙ্গে শুরু হয় রাজা মিয়ার বাগ্‌বিতণ্ডা। একপর্যায়ে ঘটনাটি হাতাহাতি ও মারামারিতে রূপ নেয়। বিষয়টি সুরাহা করতে রাজা মিয়ার বৃদ্ধ বাবা এগিয়ে গেলে প্রতিবেশীর লাথির আঘাতে মারা যান তিনি। খবর সমকাল অনলাইন

গত শুক্রবার রাতে সিলেটের গোয়াইনঘাট উপজেলার নলজুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম আব্দুর রহিম (৭০)। এ ঘটনায় দু'জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো- একই গ্রামের ইসমাইল আলী ও তার স্ত্রী শারমিন বেগম।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাতে মোবাইল ফোনে উচ্চ স্বরে কথা বলা নিয়ে প্রতিবেশী ইসমাইল মিয়ার সঙ্গে রাজা মিয়ার বাগ্‌বিতণ্ডা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি শুরু হয়। বিষয়টি সুরাহায় রাজার বাবা আব্দুর রহিম এগিয়ে এলে প্রতিবেশী ইসমাইল ও তার লোকজন তাকেও মারধর করে। এক পর্যায়ে কেউ একজন রহিমের পেটে সজোরে লাথি দেয়। এতে তিনি লুটিয়ে পড়েন। তাকে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

গোয়াইনঘাট থানার ওসি আবদুল আহাদ জানান, এ ঘটনায় নিহতের ছেলে রাজা মিয়া বাদী হয়ে শনিবার গোয়াইনঘাট থানায় হত্যা মামলা করেছেন। দু'জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য