| প্রচ্ছদ

দিনাজপুরে যুব মহিলা লীগের ৩ নেত্রী বহিষ্কার

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১০৫ বার। প্রকাশ: ১৫ মার্চ ২০২০ ।

সংগঠনপরিপন্থী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে দিনাজপুরের পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক ও বিরামপুর উপজেলার পৌর যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে বহিষ্কার করা হয়েছে। খবর দেশ রুপান্তর।

রবিবার যুব মহিলা লীগের দিনাজপুর জেলা শাখার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। দিনাজপুর যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কেন্দ্রীয় নেতাদের নির্দেশক্রমে সংগঠনের গঠনতন্ত্রের ২২ এর (ক) উপধারা মোতাবেক দিনাজপুর পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক বাবলী আক্তার পিংকিকে সংগঠন হতে বহিষ্কার করা হলো। একই ধরনের অভিযোগে দিনাজপুরের বিরামপুর উপজেলা পৌর যুব মহিলা লীগের সভাপতি শারমিন আক্তার ও সাধারণ সম্পাদক উম্মে হাবিবাকে সংগঠন হতে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে দিনাজপুর যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা বলেন, ‘আমাদের কাছে দিনাজপুর পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক বাবলী আক্তার পিংকি ও বিরামপুর পৌর যুব মহিলা লীগের সভাপতি শারমিন আক্তার এবং সাধারণ সম্পাদক উম্মে হাবিবার বিষয়ে বিভিন্ন ধরনের অপকর্মের অভিযোগ আসে। বিষয়টি আমরা তাৎক্ষণিক যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেতাদের কাছে পাঠাই। কেন্দ্র থেকে আমাদের এ বিষয়ে পদক্ষেপ নিতে বললে আমরা তাদের বহিষ্কার করি।’

মন্তব্য