| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ২৯ বার। প্রকাশ: ১৭ মার্চ ২০২০ ।

বগুড়ার শেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনসহ নানা কর্মসূচি পালনের মধ্যদিয়ে জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। 

মঙ্গলবার সকালে সরকার দলীয় স্থানীয় জাতীয় সংসদ সদস্য হাবিবর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় ও মুজিববর্ষের পতাকা, বেলুন, ফেস্টুন উড়িয়ে এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

এর আগে উপজেলা ও পুলিশ প্রশাসন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তর্বক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়। পরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মজিবর রহমান মজনু, শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, জেলার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহামান, উপজেলা সহকারী কমিশানর (ভূমি) জামশেদ আলাম রানা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহজামাল সিরাজী, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজার রহমান ভুট্টো, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল কাদের, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আমির হামজা, ভেটেরিনারী সার্জন ডা. রায়হান, শেরপুর থানার ওসি হুমায়ুন কবীর, আ.লীগ নেতা মকবুল হোসেন, সুলতান মাহমুদ, বদরুল ইসলাম পোদ্দার ববি, ছাত্রলীগ নেতা আরফিুর রহমান শুভ।

শেষে প্রধান ও আমন্ত্রিত অতিথিরা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে চিত্রাঙ্কণসহ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

মন্তব্য