| প্রচ্ছদ

বগুড়ায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করলো কর বিভাগ

প্রেসবিজ্ঞপ্তি
পঠিত হয়েছে ৫২ বার। প্রকাশ: ১৭ মার্চ ২০২০ ।

বগুড়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করেছে স্থানীয় কর বিভাগ। মঙ্গলবার সকালে শহরের নিশিন্দারা উপশহর এলাকায় কর ভবনে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন এবং তাতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে জাতির জনকের জন্মদিনের আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে কেক কাটা এবং আলোচনা সভার আয়োজন করা হয়। 
এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও এফবিসিসিআইয়ের পরিচালক মাসুদুর রহমান মিলন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া কর কমিশনার স্বপন কুমার রায়। আলোচকরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বাংলাদেশের শ্রষ্টা উল্লেখ করে বলেন, তাঁর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তিনি বাংলাদেশ সোনার বাংলায় পরিণত করতে চেয়েছিলেন। আজ তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।  যেভাবে দেশ এগিয়ে যাচ্ছে তাতে অরিচেই বাংলাদেশ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন অতিরিক্ত কর কমিশনার জাকির হোসেন, যুগ্ম কর কমিশনার মাসুম বিল্লাহ্ ও উপকর কমিশনার (সদর দপ্তর) হাবিবুর রহমান।

মন্তব্য