| প্রচ্ছদ

নওগাঁর রাণীনগরে শিক্ষককে মারপিটের অভিযোগ

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ)
পঠিত হয়েছে ৩৫ বার। প্রকাশ: ১৭ মার্চ ২০২০ ।

নওগাঁর রাণীনগরে উত্তম কুমার মহন্ত  ওরফে দিনেশ (৪০) নামে এক  শিক্ষককে মারপিটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যার পর উপজেলার একডালা ইউনিয়নের চয়েনের মোড় নামকস্থানে। হামলার শিকার উত্তম কুমার উপজেলার শিয়ালা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ঘাটাগন গ্রামের অনিল চন্দ্র মহন্তের ছেলে ।
উত্তম কুমার জানান, এদিন সন্ধ্যায় উপজেলার চয়েনের মোড়ে স্থানীয় ইউপি মেম্বার আজিজার রহমানসহ কয়েক জন বসে চা-স্টলে চা পান করছিলাম। এসময় একই এলাকার দিঘীর পাড় গ্রামের আজিজার রহমানের ছেলে আলমগীর হোসেন (৩৯) আমাকে স্টল থেকে ডেকে নিয়ে বাহিরে যায় । এর পর কিছু বুঝে ওঠার আগেই আরো ৪/৫ জন মিলে মারপিট শুরু করে। এসময় মেম্বার সহ স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ।। মারপিটের সময় তার নিকট থেকে ১৭ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলে দাবি করেছেন উত্তম কুমার। 
স্থানীয় মেম্বার আজিজার রহমান বলেন,চা পানের সময় আলমগীর আমার কাছ থেকেই উত্তম কুমারকে ডেকে নিয়ে গিয়ে মারপিট শুরু করে। দেখতে পেয়ে আমিসহ স্থানীয় এগিয়ে গিয়ে উত্তম কুমারকে উদ্ধার করি। এসময় আলমগীর হোসেনের হাতে একটি কোপ দা ছিল বলেও জানান ম্বোর আজিজার রহমান ।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল ইসলাম বলেন,রাতেই মেম্বার আজিজার রহমান আমাকে মারপিটের ঘটনাটি আমাকে জানিয়েছে।
এব্যাপারে অভিযুক্ত আলমগীর হোসেন টাকা ছিনতায়ের অভিযোগ অস্বীকার করে বলেন,এমপি সাহেবকে  নিয়ে বাজে মন্তব্য করার কারনে বেশ কয়েকবার তাকে নিষেধ করা হয়েছে। এর পরেও না মানায় ছেলে পেলে কয়েকটা চর থাপ্পর মেরেছে ।
রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন,ঘটনাটি ক্ষতিয়ে দেখা হচ্ছে ।

 

মন্তব্য