| প্রচ্ছদ

লস অ্যাঞ্জেলেস-এ স্বপ্নের বাংলো কিনলেন সানি লিওন

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৮ বার। প্রকাশ: ১৮ মার্চ ২০২০ ।

লস অ্যাঞ্জেলেস-এ ১০ একর জমির উপর চোখ জুড়ানো বাংলো কিনলেন সানি লিওন। স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে সেখানেই সময় কাটাচ্ছেন এখন। বিলাসবহুল এই বাংলোটি বেভারলি হিলস-এ। বেশীরভাগ হলিউড সেলিব্রেটির বাড়ী এখানেই।
নিজের ৩৬ তম জন্মদিন উপলক্ষ্যে এই বাংলো কেনা। বর্তমানে পর্দায় খুব একটা দেখা যাচ্ছে না সানিকে। কোন ছবিও মুক্তির অপেক্ষায় আছে বলে শোনা যাচ্ছে না। তাই বেশিরভাগ সময়ই কাটছে লস অ্যাঞ্জেলস-এর এই বাংলোতে।

sunny

'হলিউড সাইন' থেকে মাত্র পাঁচ মিনিটের দূরে এই বাংলোর অন্দরমহল দেখে চোখ জুড়িয়ে যাবে যে কারও। বাংলো থেকে হলিউড সাইনটা স্পষ্ট দেখাও যায়।
তাঁদের এই বাংলোয় পাঁচটি বেডরুম রয়েছে। সেই সঙ্গে একটা হোম থিয়েটার এবং বিশালাকার একটা বাগান। রয়েছে আউটডোর ডাইনিংয়ের ব্যবস্থা। আর খোলা আকাশের নীচে একটা সুইমিং পুল।
বহুদিন ধরেই এই এলাকায় একটা বাংলো কেনার ইচ্ছা ছিল সানির। জন্মদিনে নিজেকে এমন একটা উপহার দিতে পেরে সত্যিই খুশি তিনি। এখন বিভিন্ন দেশ ঘুরে বেছে বেছে পছন্দের জিনিষ কিনে এনে সাজাচ্ছেন এই বাংলোকে।  
বাংলোটির প্রবেশদ্বারে রয়েছে ব্রোঞ্জের গণেশ-মূর্তি। এছাড়া বাগানে রয়েছে নেপাল থেকে আনা ২৪ ফুটের একটি মূর্তি।
এই মূহূর্তে বেশিরভাগ সময়টা আমেরিকাতেই কাটছে সানি দম্পত্তির। সেখানে নিজেদের প্রোডাকশন চালু করার কাজ নিয়েই আপাতত ব্যস্ত তারা। সূত্র: আনন্দবাজার পত্রিকা

মন্তব্য