| প্রচ্ছদ

এবার ভারতীয় রীতিতে বাগদান সারলেন ম্যাক্সওয়েল

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৭ বার। প্রকাশ: ১৮ মার্চ ২০২০ ।

ভারতীয় বান্ধবী ভিনি রমনের সঙ্গে মাস-দেড়েক আগে খ্রিস্টান রীতিতে বাগদান সেরেছিলেন আগেই। এবার ভারতীয় রীতিতে বাগদান সাড়লেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল।

নিজেদের বাগদানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন ভিনি রমন, যেখানে ম্যাক্সওয়েলকে দেখা গেল সবুজ শেরওয়ানিকে। সঙ্গে কপালে তিলক কেটে তাকে পুরো ভারতীয়ই মনে হচ্ছিল।

ছবি পোস্ট করে রমন ক্যাপশনে লিখেছেন- “আমরা ভারতীয় নিয়ম মেনে আমাদের বাগদান সেরেছি। আমি ম্যাক্সিকে একটা ছোট্ট ঝলক দেখিয়েছি কেমন হয় ভারতীয়দের বিয়ে।”

“আমাদের অসাধারণ পরিবার ও বন্ধুরা এত কম সময়ের নোটিসে আমাদের সঙ্গে যোগ দিয়েছে তাদের প্রতি আমরা কৃতজ্ঞ এরকম ভালো মানুষদের আমাদের পাশে পেয়ে।”

ফেব্রুয়ারির শেষ দিকে ম্যাক্সওয়েল ভিনির সঙ্গে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে একটি আংটির ইমোজি দিয়ে। যেখানে তিনি তাদের এনগেজমেন্টের কথা ঘোষণা করেন। এর পর ভিনি একটি ছবি পোস্ট করে লেখেন- “গত সপ্তাহে আমার প্রিয় মানুষটি আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমি ইয়েস বলে দেই।”

কিছুদিন আগেই মানসিক অবসাদ দেখিয়ে জাতীয় দল থেকে বিশ্রাম নিয়েছিলেন অলরাউন্ডার ম্যাক্সওয়েল। সেসময় তিনি জানান, তার মধ্যে কিছু পরিবর্তন প্রথম লক্ষ্য করেন তার বান্ধবীই। ভিনিই তাকে পরামর্শ দেন বিশেষজ্ঞের পরামর্শ নেওয়ার। ম্যাক্সওয়েল ভিনির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কঠিন সময়ে তার পাশে থাকার জন্য।

ফার্মাসিস্ট ভিনি রমন ভারতীয় বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান। থাকেন মেলবোর্নে। তাদের সম্পর্কের ব্যাপারটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথম জানাজানি হয় ২০১৭ সালের শুরুর দিকে। ২০১৯ সালের অস্ট্রেলিয়া ক্রিকেট অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও পার্টনার রমনকে নিয়ে উপস্থিত হন ম্যাক্সওয়েল।

মন্তব্য