| প্রচ্ছদ

বগুড়ায় বিএনপি প্রার্থী’র সংবাদ সম্মেলনঃ হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৬৩ বার। প্রকাশ: ১৮ মার্চ ২০২০ ।

বগুড়া-১ আসনের (সারিয়াকান্দি-সোনাতলা) উপ-নির্বাচনের প্রচারণায় হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী করেছেন বিএনপি প্রার্থী আহসানুল তৈয়ব জাকির। বুধবার বিকেলে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবী করেন তিনি।

সংবাদ সম্মেলনে জাকির বলেন, বুধবার দুপুরে পূর্ব নির্ধারিত গণ-সংযোগে সারিয়াকান্দি উপজেলায় তিতপরল ও চান্দিনা নোয়াপাড়ায় গেলে আওয়ামী লীগ প্রার্থীর নেতা-কর্মীরা তাদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় বিএনপি’র নির্বাচনী প্রচারণায় ব্যবহৃত দুইটি মাইক্রোবাস, মোটরসাইকেল ভাংচুর ও ১০ জন নেতাকর্মীকে পিটিয়ে আহত করা হয়।

তিনি অভিযোগ করেন, নির্বাচনী প্রচারণা শুরুর পর থেকেই দুই উপজেলার সবখানেই লাঠি সোটা নিয়ে বাঁধা দিচ্ছে নৌকার কর্মী-সমর্থকেরা। অথচ তাদের বিরুদ্ধে অভিযোগ আমলে নিচ্ছে না পুলিশ। উল্টো বিএনপি’র নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে। জাকির অতিদ্রুত ঘটনা তদন্ত করে দোষীদের গ্রেফতারের দাবী করেন।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক ফজলুল হক তালুকদার বেলাল ও জেলা বিএনপি’র সাবেক সভাপতি রেজাউল করিম বাদশাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 

মন্তব্য