| প্রচ্ছদ

বগুড়ায় আ. লীগের নির্বাচনী প্রচারণায় হামলা: সংবাদ সম্মেলন

সারিয়াকান্দি(বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ১০৫ বার। প্রকাশ: ১৯ মার্চ ২০২০ ।

বগুড়ার সারিয়াকান্দিতে নৌকার নির্বাচনী প্রচারনায় হামলা করে আ’লীগ নেতাকর্মীদের আহত করার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার সকালে স্থানীয় পাবলিক ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি অভিযোগ করে বলেন, গত বুধবার চান্দিনা নোয়ারপাড়া ও তাজুরপাড়া গ্রামে আ’লীগের নেতাকর্মীরা  প্রার্থী সাহাদারা মান্নানের পক্ষে“নৌকা” প্রতীকে ভোট চাইতে গেলে বিএনপির সমর্থকরা অতর্কিত হামলা চালায়। হামলায় খোর্দ্দবলাইল সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  রবিউল হাসান বাবুল ও আওয়ামী লীগ কর্মী কে.এম আজিজুল কবির রিপকে গুরুতর আহত করে নিজেদের গাড়ী  নিজেরাই ভাঙচুর করে পালিয়ে যায়। উক্ত সংবাদ সম্মেলনে  উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সহসভাপতি মমতাজুর রহমান,বগুড়া জেলা আওয়ামী লীগ নেতা আনিছুজ্জামান মিন্টু,  উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী , উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান লিমন,ছাত্রলীগের সভাপতি সোহান সাগর, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল প্রমূখ ।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, গত বুধবার বিকালে বগুড়ায় সাংবাদিক সম্মেলন করে বিএনপি প্রার্থী একেএম আহসানুল তৈয়ব জাকির বক্তব্য প্রদান করেন যে, নৌকার সমর্থকেরা তার প্রচারণায় হামলা করে তাঁকে প্রাণনাশের চেষ্টা চালিয়েছে।সে অভিযোগটি সঠিক নয়। বরং বিএনপি প্রচারণার সময় বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য প্রদান করে অস্থিতিশীল পরিবেশ তৈরী করে কৌশলে নিজেরাই নিজেদের গাড়ী ভাঙচুর করে ভোটের পরিবেশ উত্তপ্ত করার চেষ্টা করছে ।

 

মন্তব্য