| প্রচ্ছদ

গোপনে বিয়ে করলেন পরীমনি

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭১ বার। প্রকাশ: ২০ মার্চ ২০২০ ।

পরীমনি বিয়ে করেছেন। পাত্র কামরুজ্জামান রনি। তিনি নাগরিক নাট্য সম্প্রদায়ের নির্দেশক ও সদস্য। গত ১০ মার্চ রাতে রাজধানী রাজারবাগ এলাকায় পরীমনি ও কামরুজ্জামান রনির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। খবর সমকাল অনলাইন

সমকাল অনলাইনকে রনি তার বিয়ের খবর নিশ্চিত করে বলেন, পরীমনির সঙ্গে বিয়েটা হঠাৎ করে হয়েছে। বর্তমানে দু’জনে মংলাবন্দরের পাশে করমজল এলাকায় আছি। পরীমনি অ্যাডভেঞ্জার অব সুন্দরবন ছবির শুটিং করছে। 

অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন রনি। ওই ছবিতে অভিনয় করছেন পরীমনি। সেখানে কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়া তৈরি হয় তাদের। একপর্যায়ে রনিই বিয়ের প্রস্তাব দেন পরীকে। মনে মনে রনির প্রতি দুর্বল পরী সেই প্রস্তাব এড়াতে পারেননি।

পরীমনি সমকাল অনলাইনকে বলেন, প্রায় পাঁচ মাস আগে ছবির গল্প শোনানোর জন্য হৃদি আপুসহ রনি এসেছিল আমাদের বাসায়। তখন আমি তাকে খেয়ালই করিনি। শুটিংয়ে গিয়ে কোথায় থাকব কীভাবে যাব, সেসব নিয়ে তার সঙ্গে প্রথম আলাপ শুরু হয়। এভাবেই একসময় আমাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। মার্চের ৩ থেকে ৭ তারিখ আমরা ঠাকুরগাঁওয়ে শুটিং করি। সেখানে ভীষণ আনন্দে সময় পার হয়ে যায়। ৮ মার্চ ঢাকায় এসে আমি তাকে খুব মিস করছিলাম। পরদিন ৯ মার্চ আমরা দেখা করি এবং সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমার মন যেন কেমন করে ওঠে। ওই রাতেই আমরা বিয়ে করে ফেলি।

 

মন্তব্য