| প্রচ্ছদ

কনের পরিবারের তাড়া খেয়ে বিয়ের পিড়ি থেকে পালাল প্রবাসী

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫০ বার। প্রকাশ: ২১ মার্চ ২০২০ ।

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় বিয়ে করতে গিয়ে কনে পক্ষের তাড়া খেয়ে পালাল সিঙ্গাপুর প্রবাসী। বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। পরে ঘটনা জানাজানি হলে শনিবার উপজেলার বিহারমণ্ডল গ্রামের ওই প্রবাসী শনিবার সকালে এলাকা ছেড়ে পালিয়েছেন।

জানা গেছে, উপজেলার বিহারমণ্ডল গ্রামের তাজেল মিয়ার ছেলে সিঙ্গাপুর প্রবাসী রাহিক বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা ময়নামতি এলাকায় বিয়ে করতে যান। কিন্তু ওই এলাকার প্রবাসীরা ফোনে জানান রাহিক অসুস্থ। এ সংবাদে কনের পরিবার বরপক্ষকে ধাওয়া করে তাড়িয়ে দেয়।

পরে নিজ গ্রামে এসেও লোকলজ্জার ভয়ে ঘরের বাইরে আসা বন্ধ করে দেয় রাহিক। বিষয়টি এলাকায় জানাজানি হলে শনিবার এলাকা ছেড়ে পালিয়ে যায় সে। খবর যুগান্তর অনলাইন

বিহারমণ্ডল গ্রামের আবু ইউছুফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গত ৮ মার্চ বিহারমণ্ডল গ্রামের তাজেল মিয়ার পুত্র রাহিক সিঙ্গাপুর থেকে দেশে আসার পর স্বাভাবিকভাবেই এলাকায় চলাফেরা করেন। গত ১৯ মার্চ কুমিল্লার ময়নামতি এলাকায় বিয়ে করতে গেলে ওই ঘটনা ঘটে। বর্তমানে লোকলজ্জার ভয়ে তিনি পলাতক রয়েছেন।

এ বিষয়ে মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম জানান, তাকে খুঁজে বের করতে স্থানীয় ইউপি মেম্বারকে নির্দেশ দিয়েছি।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমেদ কবির জানান, বিষয়টা শুনেছি। আমি নিজেই ওই এলাকায় অবস্থান করে খোঁজ-খবর নিচ্ছি।

মন্তব্য