| প্রচ্ছদ

কয়েদির করোনা আক্রান্ত সন্দেহে কারা কর্তৃপক্ষ উদ্বিগ্ন

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪২ বার। প্রকাশ: ২২ মার্চ ২০২০ ।

নাটোরে করোনা আক্রান্ত সন্দেহে কারা হাসপাতালে আইসোলেশনে থাকা এক কয়েদিকে নিয়ে বিপাকে পড়েছে জেলা কারাগার কর্তৃপক্ষ । তাকে জামিনে মুক্ত করে হোম কোয়ারেন্টিনে পাঠানোর কথা ভাবছে কর্তৃপক্ষ। খবর দেশ রুপান্তর

নাটোর জেল সুপার আব্দুল বারেক জানান, হত্যাচেষ্টা মামলার আসামি ওসমান খাঁ পাঁচ দিন ধরে জ্বর, সর্দি-কাশি, গলা ব্যথা, মাথা ব্যথায় আক্রান্ত হয়ে কারা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। রবিবার সকালে তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে দ্রুত করোনা রোগীদের জন্য সংরক্ষিত রাখা আইসোলেশন বেডে স্থানান্তর করা হয়।

কারা কর্তৃপক্ষ ওসমান খাঁর শরীরে করোনাভাইরাস আক্রান্ত হওয়ার সব উপসর্গ বিদ্যমান থাকায় এবং কোনো চিকিৎসাতেই তার সুস্থ না হওয়ায় বিষয়টি জেলা প্রশাসক, সিভিল সার্জন, পুলিশ সুপার, সরকারি কৌঁসুলি ও সংশ্লিষ্ট বিচারককে অবহিত করা হয়েছে। বিষয়টি নিয়ে মোবাইলে আলাপ করে ওই আসামিকে জামিনে মুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একই সঙ্গে তাকে পুলিশ হেফাজতে কোয়ারেন্টিনে রাখার সিদ্ধান্ত হয়।

জেল সুপার আবদুল বারেক বলেন, আসামি ওসমান খাঁকে নিয়ে আমরা বিপাকে পড়েছি। আমাদের ধারণা তিনি করোনা আক্রান্ত হয়েছেন। তার সুরক্ষার পাশাপাশি কারাগারের অন্যান্য কয়েদি ও কারা নিরাপত্তা কর্মীদের স্বাস্থ্য নিয়ে আমরা উদ্বিগ্ন।

জেলা সিভিল সার্জন মিজানুর রহমান বলেন, কারা কর্তৃপক্ষের কাছে ঘটনা জানার পর তারা রোগীকে আপাতত হোম কোয়ারেন্টিনে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন।

মন্তব্য