| প্রচ্ছদ

নন্দীগ্রামে করোনা ভাইরাস প্রতিরোধে ইউএনও’র ব্যাপক উদ্যোগ

নন্দীগ্রাম(বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৬৭ বার। প্রকাশ: ২৩ মার্চ ২০২০ ।

বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনা ভাইরাসে জনজীবন আক্রান্তের আতঙ্ক বিরাজ করছে। বাংলাদেশে এ ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে এরিমধ্যে শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন এলাকার সুপারমার্কেট বন্ধ ঘোষনা করা হয়েছে। এছাড়া জনসাধারণকে আতঙ্কিত না হয়ে এ ভাইরাস বিস্তার রোধে সচেতনতা সৃষ্টি করতে কাজ করছে সরকার। 

নন্দীগ্রামে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শারমিন আখতার উপজেলা প্রসাশনের পক্ষ হতে করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধক ব্যাপক উদ্যোগ গ্রহন করেছে। দিন-রাত মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ইউএনও। উপজেলার বিভিন্ন এলাকায় বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার। আবার করোন ভাইরাসের কারনে সাধারন মানুষের নিত্য প্রয়োজনীয় পন্যের দাম স্থিতিশীল রাখার জন্য বাজার মনিটরিং করছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার বলেন, আমরা নন্দীগ্রাম উপজেলা প্রসাশনের পক্ষ থেকে এলাকার সকল শ্রেণি পেশার মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্যে কাজ করছি। করোনা ভাইরাস সম্পর্ক কেউ কোন রকম গুজবে ছড়াবেন না এবং গুজবে কান দিবেন না। সকলে জনসমাগম এড়িয়ে চলুন। যদি নিজের অথবা পরিবারের কারু করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন আশঙ্কা থাকে সাথে সাথে হটলাইন নাম্বারে যোগাযোগ করবেন

মন্তব্য