| প্রচ্ছদ

স্বামী ফল কেনায় ব্যস্ত: সুযোগে সন্তান রেখে বগুড়ায় স্ত্রী উধাও

আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ১৪৫৯ বার। প্রকাশ: ২৪ মার্চ ২০২০ ।

শ্বশুড় বাড়ী থেকে এক বছরের সন্তানসহ স্ত্রীকে নিয়ে নিজবাড়ীতে ফেরার পথে দোকানে ফল কিনতে যাওয়ার সুযোগে স্ত্রী হোসনে আরা (২২) নামের এক গৃহবধু উধাও হওয়ার খবর পাওয়া গেছে। গত ২১ মার্চ সকালে বগুড়ার আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। সে পরকীয়ার টানে উধাও হয়েছে কিনা এ নিয়ে গুঞ্জন চলছে। এ ঘটনায় আদমদীঘি থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত হোসনে আরার সন্ধান মিলেনি।
জানাযায়, আদমদীঘির কাশিমালকুড়ি গ্রামের রফিকুল ইসলাম ঢাকার যাত্রাবড়ীর কদমতলি এলাকায় একটি মাদরাসায় শিক্ষকতা করেন। তিন বছর আগে দুপচাঁচিয়া উপজেলার আমশট্র গ্রামের হোসনে আরাকে বিয়ে করেন। তাদের এক বছর বয়সের আয়েশা ছিদ্দিকা নামের একটি কন্যা সন্তান রয়েছে।

রফিকুল ইসলাম জানায়, প্রায় এক বছর পূর্বে তার স্ত্রী হোসনে আরাকে তার কর্মস্থল ঢাকা যাত্রাবাড়ী কদমতলি এলাকায় বাসায় নিয়ে যায়। দেশে করোনাভাইরাসের কারনে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় স্ত্রী ও সন্তানসহ গত ২০ মার্চ ঢাকা থেকে তার শ্বশুর বাড়ীতে আসেন। সেখানে রাত্রি যাপনের পরদিন ২১ মার্চ শ্বশুড়ালয় থেকে স্ত্রী সন্তান নিয়ে নিজ বাড়ী কাশিমালকুড়ি গ্রামে আসছিল। বেলা ১০টায় আদমদীঘি বাসস্ট্যান্ডে স্ত্রীকে বসে রেখে সন্তান কোলে নিয়ে পাশের ফলের দোকানে কেনা কাটা করে ফিরে দেখেন স্ত্রী হোসনে আরা নেই। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান মিলেনি। এ ঘটনায় হোসনে আরার মা ও স্বামী আদমদীঘি থানায় অভিযোগ করেন। আদমদীঘি থানার উপ-পরিদর্শক সামছুল আলম জানান, নিখোঁজ হওয়া হোসনে আরার সন্ধানে তৎপরতা চালানো হচ্ছে।  উভয় পরিবারকে হোসনে আরার অবস্থান সম্পর্কে খোঁজ নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

 

মন্তব্য