| প্রচ্ছদ

বগুড়ার শাজাহানপুরে দুর্বৃত্তের হামলায় নিকাহ্ রেজিষ্ট্রারের সহকারি গুরুতর আহত

শাজাহাপুর(বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৪৫ বার। প্রকাশ: ২৫ মার্চ ২০২০ ।

অজ্ঞাত নামা একদল দুর্বৃত্তের হামলায় বগুড়ার শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের নিকাহ্ রেজিষ্ট্রার ইয়াছিন আলীর সহকারি সোবাহান আলী (৩৫) গুরুরতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় শাজাহানপুর থানায় এজাহার দায়ের হয়েছে। 
এজাহার সূত্রে জানাগেছে, গত মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বাইসাইকেল যোগে নিজ বাড়ি নিশ্চিন্তপুর মধ্যপাড়া গ্রাম থেকে মাদলা বাজারে কাজী অফিসের দিকে যাচ্ছিলেন নিকাহ্ রেজিষ্ট্রারের সহকারি সোবাহান আলী। পথিমধ্যে হেলেঞ্চাপাড়া গ্রামে জনৈক বিল্লাল হোসেনের বাড়ির নিকট পৌঁছামাত্র মোটর সাইকেল যোগে আসা অজ্ঞাত নামা ৩ দুর্বৃত্ত সোবাহান আলীর পথ রোধ করে এবং লোহার রড ও রাম দা দিয়ে তাকে এলোপাতারি ভাবে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা তার কাছে থাকা ৪টি নিকাহ্ রেজিষ্ট্রার বহি (এ.বি.সি.ডি) নিয়ে পালিয়ে যায়। স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত সোবাহান আলীকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্বজনেরা। 
এ ঘটনায় মাদলা ইউনিয়নের নিকাহ্ রেজিষ্ট্রার মো: ইয়াছিন আলী বাদি হয়ে মঙ্গলবার বিকেলে শাজাহানপুর থানায় এজাহার দায়ের করেছেন। এজাহার দায়েরের বিষয়টি নিশ্চিত করে শাজাহানপুর থানার ওসি আজীম উদ্দিন জানিয়েছেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ক্লু উদ্ধারের সাথে সাথে অপরাধীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় নেয়া হবে।   

 

মন্তব্য