| প্রচ্ছদ

করোনা: বগুড়ায় বিডিইও'র জীবাণুনাশক ঔষুধ ছিটানো কর্মসূচী

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৮৩ বার। প্রকাশ: ২৬ মার্চ ২০২০ ।

করোনা ভাইরাস প্রতিরোধে বগুড়া শহরের বিভিন্ন এলাকায় জীবাণুনাশক ঔষধ ছিটিয়েছে সামাজিক সংগঠন বগুড়া ডেভেলপমেন্ট এন্ড ইমপ্লয়মেন্ট অর্গানাইজেশন (বিডিইও)। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় সংগঠনটির নির্বাহী পরিচালক ও জেলা আওয়ামীলীগ নেতা আল রাজী জুয়েলের আয়োজনে শহরের মহিলা কলেজ রোড, বৃন্দাপাড়া, ফুলবাড়ি সহ বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ঔষধ ছিটানো ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। 
এময় বগুড়া চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রির সহ সভাপতি ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ  কার্যক্রমের উদ্বোধন করেন। 

৭টি স্প্রে মেশিনের মাধ্যমে শহর গামী ও শহর থেকে ফেরত যাওয়া সকল যানবাহনে জীবাণু নাশক ছিটানো হয় এবং সরকারি বিধি নিষেধ মেনে চলার জন্য সকলকে আহব্বান জানানো হয়। 
এসময় আরও উপস্থিত ছিলেন আল শাফী সুজন, তাজমিলুর রহমান তমাল, সজিব কুমার সাহা, মুকুল ইসলাম, সুলতান আহমেদ সুমন, মাইদুল ইসলাম রাজিব সহ আরও অনেকে।

বিডিইও’র নির্বাহী পরিচালক আল রাজী জুয়েল জানান, করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে শহরের মহিলা কলেজ রোড সহ বৃন্দাপাড়া, ফুলবাড়ি সহ আশপাশের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ঔষধ ছিটানো ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে। বিডিইও সব সময় সমাজসেবামূলক ও জনসচেতনতামূলক কাজ করে যাচ্ছে। জনসচেতনতা মূলক এই কর্মসূচিটি ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে।

মন্তব্য