| প্রচ্ছদ

জনস্বাস্থ্য বিবেচনায় খুলবে না যমুনা ফিউচার পার্ক

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫১ বার। প্রকাশ: ০৬ মে ২০২০ ২০:১৮:৩৭ ।

১০ মে থেকে সীমিত পরিসরে দেশের দোকানপাট ও শপিংমল খোলার ঘোষণা থাকলেও করোনাভাইরাসের বিস্তার রোধে খুলবে না উপমহাদেশের সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্ক।

সর্বোচ্চ সুরক্ষা প্রস্তুতি সত্ত্বেও করোনা মহামারী সর্বোচ্চ পর্যায়ে পৌঁছায় হাজারো মানুষের সংক্রমণ ও মৃত্যুঝুঁকি এড়াতে যমুনা গ্রুপের চেয়ারম্যান ও যমুনা ফিউচার পার্কের কর্ণধার মো. নুরুল ইসলাম যমুনা ফিউচার পার্ক আপাতত না খোলার সিদ্ধান্ত নিয়েছেন।

এ প্রসঙ্গে উক্ত প্রতিষ্ঠানের পরিচালক (মার্কেটিং, সেলস অ্যান্ড অপারেশনস) ড. মোহাম্মদ আলমগীর আলম বলেন, যমুনা ফিউচার পার্ক খুললেই ঘরবন্দি হাজার হাজার মানুষ এই শপিংমলে ছুটে আসত। সে ক্ষেত্রে শত শত মানুষের মধ্যে করোনা সংক্রমণের ভয়াবহ ঝুঁকি থাকত। যেহেতু যমুনা গ্রুপের মাননীয় চেয়ারম্যান মহোদয়ের কাছে দেশ আগে, জীবন আগে, ব্যবসা পরে। তাই করোনাভাইরাসের ভয়াবহ সংক্রমণ ঠেকাতে এবং দেশের মানুষের প্রতি ভালোবাসার তাগিদেই তিনি যমুনা ফিউচার পার্ক শপিংমল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি আরও বলেন, ইনশাআল্লাহ শিগগিরই আল্লাহর রহমতে আমরা এই ভয়াবহ বিপদ কাটিয়ে উঠতে পারব এবং করোনা পরিস্থিতির উন্নতি হলেই বিজ্ঞপ্তি দিয়ে যমুনা ফিউচার পার্ক সবার জন্য উন্মুক্ত করে দেয়া হবে।

যমুনা গ্রুপ সব সময় মানুষের কল্যাণে কাজ করে। করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই নানাভাবে মানুষের পাশে দাঁড়িয়েছে যমুনা গ্রুপ।

এর আগে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০ কোটি টাকা অনুদান দিয়েছে যমুনা গ্রুপ। এ ছাড়া সশস্ত্রবাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনীকে কয়েক ধাপে সুরক্ষা সরঞ্জাম দেয় যমুনা গ্রুপ।

মন্তব্য