| প্রচ্ছদ

নওগাঁয় আরও ৪জন করোনায় আক্রান্ত

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৮৩ বার। প্রকাশ: ০৭ মে ২০২০ ১৫:৫৭:৫৫ ।

নওগাঁ জেলায় আরও ৪ জন নতুন করে কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন। ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুৃর এ মোর্শেদ বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান বুধবার পর্যন্ত নমুনা পরীক্ষার জন্য প্রেরিত আরও ১২৪ জনের ফলাফল পাওয়া গেছে। এদের মধ্যে ৪ জন ব্যক্তির শরীরে কোভিড-১৯ এর অস্থিত্ব পাওয়া গেছে। তাদের মধ্যে আত্রাই উপজেলার দুই জন এবং রানীনগর উপজেলার দুই জন। এ নিয়ে জেলায় মোট কোভিড -১৯ এ আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৩ জন-এ।  
এদিকে নওগাঁ’র ডিসি, এস পি ও সিভিল সার্জনসহ যেসব কর্মকর্তাদের নমুনা পরীক্ষার জন্য প্রেরিত হয়েছিল তাদের সকলেরই ফলাফল নেগেটিভ এসেছে। কারও শরীরে করোনা ভাইরাসের লক্ষন ধরা পড়ে নি। করোনা আক্রান্ত এক সংসদ সদস্যের সংস্পর্শে আসার ফলে সন্দিগ্ধ হলে তাঁদের হোম কোয়ারেনটাইনে রেখে নমুনা সংগ্রহ করে পরীক্ষর জন্য প্রেরিত হয়েছিল। 
নওগাঁ’র ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর এ মোর্শেদ জানিয়েছেন বুধবার সকাল ৮টা থেকে বৃহষ্পতিবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় নওগাঁ জেলা থেকে নতুন করে আরও ৮৮ জনকে হোমে কায়ারেনটাইনে প্রেরন করা হয়েছে। এদেও মধ্যে নওগাঁ সদও উপজেলায় ৭ জন, ম,ান্দা উপজেলায় ২ জন, বদলগাছি উপজেলায় ১০ জন, নিয়ামতপুর উপজেলায় ৪৬ জন, সাপাহার উপজেলায় ৫ জন এবং পোলশা উপজেলায় ১৮ জন। 
এই ২৪ ঘন্টায় ১৪ দিনে মেয়াদ শেষ হওয়ায় মোট ১২৫ জনকে হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। 
নওগাঁ জেলায় এ পর্যন্ত ৪৯ জনপ্রাতিষ্ঠানিক কোয়াপরেনটাইনসহ সর্বমোট ৫ হাজার ৬শ ৩ জনকে কোয়ারেনটাইনে প্রেরন করা হয়ে। এদের মধ্যে ছাড়্রপত্র পেয়েছেন ৪ হাজার ১শ ২১৫ জন। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৪শ ৭৮ জন।

 

মন্তব্য