| প্রচ্ছদ

অলিম্পিকে রুপোজয়ী এই ব্যাডমিন্টন খেলোয়াড়ই তাপসী পান্নুর বর্তমান প্রেমিক?

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৮ বার। প্রকাশ: ১২ মে ২০২০ ২২:১২:২৭ ।

মেথিয়াস বো। আদপে ডেনমার্কের বাসিন্দা। পেশায় ব্যাডমিন্টন খেলোয়াড়। ২০১২-র অলিম্পিকে রুপো জিতেছেন। দু’বার ইউরোপিয়ান ব্যাডমিন্টন চ্যম্পিয়নশিপে সোনাও নিয়ে এসেছেন। হঠাৎই তিনি ভারতীয় সংবাদমাধ্যমের পেজ থ্রি-র শিরোনামে! কেন? কারণ, তাপসী পান্নু।
এই খেলোয়াড়ের সঙ্গেই প্রেম করছেন অভিনেত্রী, খবর সে রকমই। মাদার’স ডে-তে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে প্রথম বার সম্পর্কে থাকার কথা প্রকাশ্যে আনেন তাপসী। বয়ফ্রেন্ডের নাম সরাসরি না বললেও আকারে ইঙ্গিতে বুঝিয়ে দেন তিনি খেলোয়াড় এবং ব্যাডমিন্টন খেলেন। ব্যস, আর কী? গুঞ্জন তো ছিলই। অবশেষে তাতে লাগল শিলমোহর। কিন্তু তাঁদের আলাপ হল কী করে? ভারতের প্রেম ডেনমার্কের মাটিতে পৌঁছলই বা কী ভাবে? ভারতে আয়োজিত এক ব্যাডমিন্টন প্রতিযোগিতায় প্রথম পরিচয় তাপসী এবং মেথিয়াসের। সময় ২০১৪। এক দলের হয়ে খেলতে এসেছিলেন মেথিয়াস। অন্য দিকে তাপসীও এক ব্র্যান্ডের মুখ হয়ে যোগ দিয়েছিল সেখানে। প্রথম দেখাতেই প্রেম হয়েছিল কি না জানা না থাকলেও প্রেমের শুরু কিন্তু সেখান থেকেই। শোনা যায়, তাপসীর বোন নাকি এ ব্যাপারে কিউপিডের ভূমিকা নিয়েছিল। দায়িত্ব নিয়ে করেছিল দিদির ম্যাচ মেকিং।
ব্যস! এর পর আস্তে আস্তে ডিনার ডেট, মেলামেশা... তাপসী ডেনমার্ক পাড়ি দিতেন, আবার কখনও মেথিয়াস আসতেন এখানে। নিজের সম্পর্ক নিয়ে বরাবরই তাপসী ছিলেন চুপ। কিন্তু সত্য কি চাপা থাকে? দু’জনেই ধরা পড়তে লাগলেন পাপারাৎজির লেন্সে। এরই মধ্যে মাস কয়েক আগে তাঁদের বিচ্ছেদের খবরও বাতাসে ভাসছিল। কিন্তু সে সবকে চুপ করিয়ে দিয়ে আপাতত প্রেমেই রয়েছেন তাঁরা।
মেথিয়াসের ইনস্টা ঘাঁটলেও সেখানে তাপসীর ছবি। তা ছাড়া তাঁর ইনস্টা বায়োতেও জ্বলজ্বল করছে ভারতীয় পতাকা। ভারত প্রেম না তাপসী প্রেম? মুচকি হাসছেন নেটাগরিকরা। সে যাই হোক, বাড়িতেও বলে দিয়েছেন তাপসী। মেয়ের সিদ্ধান্তে খুশি বাবা-মাও। তবে এখনই যে বিয়ের প্ল্যান নেই সে কথাও সাফ জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। আপাতত তাঁর অগ্রাধিকারের তালিকায় অভিনয়, বিয়ে নয়।
সূত্র: আনন্দবাজার 

মন্তব্য