| প্রচ্ছদ

নওগাঁয় চিকিৎসক,পুলিশসহ আরও ১০ জনের করোনা শনাক্ত; মোট আক্রান্ত ৮০

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৫৯ বার। প্রকাশ: ১৫ মে ২০২০ ১৭:১৭:৪৯ ।

নওগাঁয় দুই কর্মকর্তাসহ ৫ পুলিশ সদস্য ও  এক চিকিৎসক মিলে নতুন করে আরও ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার দুপুরে দুই দফায় প্রাপ্ত রির্পোটের ভিত্তি জেলার ডেপুটি সিভিল সাজর্ন ডাঃ মঞ্জুর ই মোর্শেদ এ বিষয়টি নিশ্চিত করেছেন। এনিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হলো ৮০ জন। এদিকে জেলার ১১টি উপজেলার মধ্যে নওগাঁ সদর উপজেলা বৃহস্পতিবার পর্যন্ত করোনা মুক্ত থাকলেও গতকাল শুক্রবারের প্রাপ্ত রির্পোট সেই হিসাব পাল্টে দিয়েছে। নতুন আক্রান্ত ১০ জনের মধ্যে এই প্রথম নওগাঁ সদর উপজেলার গোয়েন্দা পুলিশের এক এসআই, দুই পুলিশসহ ৪ জন আক্রান্ত হয়েছে। এছাড়া পত্নীতলা থানার এসআই ও কনেষ্টেবলসহ ২ জন,রানীনগর উপজেলায় ১ জন চিকিৎসক,নিয়ামতপুরে নারায়নগঞ্জ ফেরত ১ মহিলা, সাপাহারে ঢাকা ফেরত ১ ব্যাক্তি ও বদলগাছীতে ১ জন রযেছে। জেলার ১১টি উপজেলায এপর্যন্ত আক্রান্ত হয়েছে রানীনগরে ১৮ জন,সাপাহারে ১৩,নিযামতপুরে ১২.পত্নীতলায় ১০,মহাদেবপুরে ৮,আত্রাইয়ে ৬,বদলগাছীতে ৩, সদরে ৪,মহাদেবপুরে ৩,ধামইরহাটে ২ ও পোরশায় ১ জন । 
জেলার ডেপুটি সিভিল সার্জন মুঞ্জুর ই মোশেদ জানান গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৯০ জনকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে। তাদের মধ্যে সদরে ২৭ জন, রানীনগরে ৫, আত্রাইয়ে ১,মহাদেবপুরে ১১, মান্দায় ২, পত্নীতলায় ৬, ধামইরহাটে ২১, নিয়ামতপুরে ৫ ও পোরশায ১২ জন রয়েছে। এসময় ছাড়পত্র পেয়েছেন ১১৫ জন। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৫শ ৫৯ জন।  
তিনি জানান করোনা শনাক্তরা হোম কোয়ারেন্টিনে আছেন। তারা বর্তমানে সুস্থ আছেন এবং কোন উপসর্গ নেই। এই হোম কোয়ারেন্টাইন থেকে শতকরা ৮২ ভাগ রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে যাচ্ছেন কলে ডেপুটি সিভিল সার্জন জানান।
এ পর্যন্ত জেলায় ৮০ জন করোনায় আক্রান্তের মধ্যে ১০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

 

মন্তব্য