| প্রচ্ছদ

বগুড়ায় করোনা উপসর্গে নারীসহ দুজন আইসোলেশনে ভর্তি

পুণ্ড্রকথা রিপোর্ট
পঠিত হয়েছে ১৮২ বার। প্রকাশ: ১৫ মে ২০২০ ১৮:২৮:৫৬ ।

বগুড়ায় করোনা উপসর্গ নিয়ে দুইজন শুক্রবার দুপুরে আইসোলেশন ইউনিট মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হয়েছেন।এদের মধ্যে গাবতলী উপজেলার ছায়াহাটা এলাকার ৫৫বছরের এক ব্যক্তি,অপরজন শাজাহানপুর উপজেলার ডুমুনপুকুর এলাকার ৩৫ বছরের এক নারী। বর্তমানে আইসোলেশন ইউনিটে এই দুইজন করোনা সন্দেহভাজন রোগী। ইতিপূর্বে যারা করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন নমুনা পরীক্ষায় নেগেটিভ আসায় তারা পরে বাড়ি ফিরে গেছেন। মোহাম্মদ আলী হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, সেখানে বর্তমানে করোনা পজিটিভ ১১ রোগী চিকিৎসাধীন।

মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল জানিয়েছেন, গাবতলীর ওই রোগীর জ্বর, শ্বাসকষ্ট ও মাথা ব্যথা রয়েছে। তার নমুনা গাবতলী হাসপাতাল থেকে সংগ্রহ করা হয়েছে। 
অপরদিকে, শাজাহানপুরের ওই নারী শ্বাসকষ্ট নিয়ে প্রথমে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে গিয়েছিলেন। সেখান থেকে তাকে করোনা আইসোলেশন ইউনিট মোহাম্মদ আলী হাসপাতালে পাঠানো হয়। তিনি বলেন, ‘আমরা ওই রোগীকে ২টা ১৫মিনিটে রিসিভ করেছি। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে ডা. শফিক আমিন কাজল বলেন, ‘ মোহাম্মদ আলী হাসপাতালে বর্তমানে ১৩ জন চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে ১১ জন করোনা পজিটিভ এবং বাকি দুইজন সন্দেহভাজন।’

মন্তব্য