| প্রচ্ছদ

জার্সি নিলামে তুলবেন জামাল ভূঁইয়া

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৪ বার। প্রকাশ: ১৫ মে ২০২০ ২১:২৯:৫৭ ।

করোনাকালে অসহায়দের জন্য অর্থ সংগ্রহে খেলোয়াড়দের অনেকেই তাদের প্রিয় স্মারক নিলামে তুলছেন। এবার সেই তালিকায় যোগ দিতে যাচ্ছেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

জামাল নিলামে তুলতে যাচ্ছেন জাতীয় দলের একটি জার্সি। গত অক্টোবরে ভারতের বিপক্ষে কলকাতায় অনুষ্ঠিত বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে যে জার্সি পড়ে খেলেছিলেন, সেটি নিলামে তুলতে চান তিনি।

সাইফ স্পোর্টিংয়ের এই মিডফিল্ডার এই মুহূর্তে পরিবারের সঙ্গে ডেনমার্কে রয়েছেন। সেখান থেকেই দেশের একটি ইংরেজি দৈনিককে বলেছেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছি, আমার একটি জার্সি নিলামে তোলার। ভারতের বিপক্ষে কলকাতায় ১-১ গোলে ড্র হওয়া ম্যাচের জার্সিটি নিলামে তুলতে চাই।’

কলকাতার সল্টলেক যুব ভারতী ক্রীড়াঙ্গনে অনুষ্ঠিত ম্যাচটিতে সেদিন বাংলাদেশ অসাধারণ ফুটবল উপহার দেয়। শেষ মুহূর্তে গোল করে ড্র নিয়ে ফিরেছিল ভারত। কিন্তু অসংখ্য মানুষের হৃদয় জিতে নেয় বাংলাদেশ। সেদিন সাদ উদ্দিন গোল করেছিলেন জামাল ভূঁইয়ার ফ্রি কিক থেকেই।

নিলাম থেকে প্রাপ্ত অর্থ থেকে দেশের অসহায়দের মাঝে ত্রাণ সহায়তা করতে চান সাইফ স্পোর্টিং ক্লাবের অধিনায়ক। তবে নিলাম প্রক্রিয়া সম্পর্কে খুব বেশি অবগত নন জামাল। তাই তার চাওয়া, যারা অনলাইনে নিলাম কার্যক্রম পরিচালনা করছেন তারা এ ব্যাপারে এগিয়ে আসবেন।

 

মন্তব্য