| প্রচ্ছদ

মুশফিকের উচ্ছ্বসিত প্রশংসায় আফ্রিদি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৯ বার। প্রকাশ: ১৬ মে ২০২০ ২০:২৮:১১ ।

করোনাভাইরাস সংকটে অসহায়দের পাশে দাঁড়ানো মুশফিকুর রহিমের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন পাকিস্তান ক্রিকেটার শহীদ আফ্রিদি। এই লড়াইয়ে বাংলাদেশের এই তারকা ব্যাটসম্যানের সঙ্গী হতেই নিলামে তার ব্যাটটি কিনেছেন বলে জানিয়েছেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক।

চলমান সংকটে অসহায়দের পাশে দাঁড়াতে দেশের টেস্ট ক্রিকেটের ইতিহাসে প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকানো ব্যাট নিলামে তোলেন মুশফিক। সেই ব্যাট ১৭ লাখ টাকায় কিনে নেন পাকিস্তান ক্রিকেটের সাবেক তারকা অলরাউন্ডার আফ্রিদি।

এমন দুঃসময়ে এভাবে মানুষের পাশে দাঁড়ানোয় মুশফিকের প্রশংসা করে এক ভিডিও বার্তায় আফ্রিদি বলেন, “আপনি মানুষের সহায়তায় অসাধারণ কাজ করছেন। সত্যিকারের জীবনের নায়েকেরা এমন কাজ করতে পারে। আমরা কঠিন সময় পার করছি। এই সময়টায় আমাদের পরস্পরের পাশে থাকা জরুরি।”

বাংলাদেশ থেকে জীবনে যে ভালোবাসা পেয়েছে তা কখনো ভুলতে পারবেন না বলেও জানালেন আফ্রিদি, “আমি বাংলাদেশের ভক্তদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি, সারা জীবন মনে রাখব।”

“এই ক্রিকেট ব্যাট কিনে পাকিস্তানের পক্ষ থেকে আমি আপনার ভ্রমণের সঙ্গী হতে চাই। পুরো পাকিস্তান ও শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের দোয়া আপনার সঙ্গে থাকবে। ইনশা আল্লাহ, এই রোগ বিদায় নেবে। ক্রিকেট মাঠে আমাদের দ্রুত দেখা হবে।”

মন্তব্য