| প্রচ্ছদ

তামিমের শো-তে এবার ‘চমক’ কোহলি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৭ বার। প্রকাশ: ১৭ মে ২০২০ ২০:০১:০৩ ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত লাইভ চ্যাট শো করছেন তামিম ইকবাল। কখনো একজন বা কখনো একাধিক দেশি কিংবা বিদেশি ক্রিকেটারদের নিয়ে আড্ডায় হাজির হচ্ছেন তিনি। বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কের সেই লাইভ শো-তে এবার থাকছে ‘বিরাট চমক’। ভারত অধিনায়ক বিরাট কোহলি যুক্ত থাকবেন তামিমের আড্ডায়।

কোহলির সঙ্গে তামিমের ফেইসবুক লাইভ আড্ডা হবে সোমবার রাত সাড়ে ১০টায়। নিজের ফেইসবুক পেজে করা পোস্টে শনিবার রাতে তামিম এই ঘোষণা দেন।

এর আগে একই দিন মুমিনুল হক, লিটন দাস ও সৌম্য সরকারের সঙ্গে আড্ডার শেষে জানিয়েছিলেন পরবর্তী পর্বে থাকবে বড় চমক। সেই চমক আর কেউ নন- কোহলি।

করোনাভাইরাসের কারণে মাঠে ক্রিকেট নেই। প্র্যাকটিসেরও সুযোগ নেই। তাই ঘরেই সময়ে কাটছে ক্রিকেটারদের। এই ঘর বন্দী সময়ে ভক্তদের বিনোদন দিতেই তামিমের নিয়মিত লাইভ শো।

তামিম তার লাইভ শো প্রথম শুরু করেন ইন্সট্রাগ্রামে। মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহর সঙ্গে লাইভ করেন এই মাধ্যমে। এরপর থেকে শুরু করেন ফেইসবুক লাইভ।

পর্যায়ক্রমে মাশরাফী বিন মোর্ত্তজা, একই দিনে রুবেল হোসেন ও তাসকিন আহমেদ, তিন সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়-খালেদ মাহমুদ-হাবিবুল বাশার, ফ্যাফ ডু প্লেসি, রোহিত শর্মা তামিমের অতিথি হয়ে এসেছিলেন।

সবশেষ শনিবার তামিম আড্ডা দেন মুমিনুল, লিটন ও সৌম্য সঙ্গে। সেই আড্ডার এক পর্যায়ে যুক্ত হয়েছিলেন তাইজুল ইসলাম।

মন্তব্য