| প্রচ্ছদ

১৮ বছরের ‘পুরোনো সাথী’কে নিলামে তুলছেন মাশরাফী

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৮ বার। প্রকাশ: ১৭ মে ২০২০ ২০:৫৪:২০ ।

‘বিশ্বের এই সংকটময় সময় বাংলাদেশের মানুষের পাশে দাঁড়ানোর জন্য নিলামে তুলতে যাচ্ছি আমার ১৮ বছরের পুরানো সাথী, আমার অতি প্রিয় ব্রেসলেট।’

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শনিবার রাতে এভাবে স্ট্যাটাস লিখেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

মাশরাফীর ডানহাতে সব সময়ই শোভা পেত রুপার তৈরি একটি ব্রেসলেট। এক সময় বাংলাদেশ লেখা লাল-সবুজ রঙের রিস্ট ব্যান্ড পরে খেলতেও দেখা গেছে তাকে। তবে ব্রেসলেটি মাশরাফীর সঙ্গী ১৮ বছর ধরে। যাতে ইংরেজীতে খোদাই করে লেখা মাশরাফী নাম। এতোদিনের সেই সঙ্গী, প্রিয় ব্রেসটিই নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফী।

‘অকশন ফর অ্যাকশন’ পেজের মাধ্যমে রবিবার নিলাম হবে মাশরাফীর প্রিয় ব্রেসলেটটির। রাত সাড়ে ১০টায় লাইভের মাধ্যমে নিলাম শেষ হবে। ব্রেসলেটটির ভিত্তিমূল্য ধরা হয়েছে ৫ লাখ টাকা।

ব্রেসলেটটি নিমালে তোলার কথা জানিয়ে মাশরাফী তার পুরো স্ট্যাটাস লিখেছেন এভাবে-

‘বিশ্বের এই সংকটময় সময় বাংলাদেশের মানুষের পাশে দাঁড়ানোর জন্য নিলামে তুলতে যাচ্ছি আমার ১৮ বছরের পুরানো সাথী, আমার অতি প্রিয় ব্রেসলেট। যার অর্থ চলে যাবে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনে গরীব দুঃস্থ মানুষের সাহায্যের জন্য। চোখ রাখুন "Auction 4 Action" র ফেসবুক পেইজ এ!’

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক বলেন, বাংলাদেশ জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক ও ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি বিন মর্তুজা এমপি জানিয়েছেন, ব্রেসলেট নিলামের প্রাপ্ত অর্থ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনে অনুদান হিসেবে দেবেন। এ অর্থ করোনাকালে দেশের দুস্থ মানুষের জন্য ব্যয় করা হবে। তার এ ঘোষণায় নড়াইলবাসী গর্বিত।

মন্তব্য