| প্রচ্ছদ

মোট সুস্থ ১৪

বগুড়ায় করোনা জয় করলেন দুই নারীসহ ৩ ব্যক্তি

পুণ্ড্রকথা রিপোর্ট
পঠিত হয়েছে ১৬৪ বার। প্রকাশ: ১৯ মে ২০২০ ১৫:৫৯:২০ ।

বগুড়ায় দুই নারীসহ আরও ৩ ব্যক্তি করোনা জয় করে বাড়ি ফিরেছেন। করোনা জয় করা তিন ব্যক্তিরা হলেন বগুড়া উপশহরের বক্ষব্যাধি হাসপাতালের সিনিয়র নার্স নূর নাহার(৩২), শাজাহানপুর গণ্ডগ্রামের নূর মোহাম্মদ(৫৪) এবং সান্তাহারের করোনায় সুস্থ মিলন ড্রাইভারের স্ত্রী মুক্তা বেগম(২৫)। এই তিনজনের পর পর দুটি নমুনার  ফলাফল নেগেটিভ আসায় মঙ্গলবার দুপুর ২টায় তাদের ছাড়পত্র দেয়া হয়েছে। এছাড়া করোনা উপসর্গে ভর্তি হওয়া গাবতলীর ছায়াহাটা এলাকার ৫৫ বছরের এক ব্যক্তির নমুনার ফলাফল নেগেটিভ আসায় তাকেও ছাড়পত্র দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক(আরএমও) ডা. শফিক আমিন কাজল। 


ডা. কাজল জানান, গত ৪ মে মুক্তা বেগম, ৬ মে যথাক্রমে নূর মোহাম্মদ ও নূর নাহারের নমুনার ফলাফলে করোনা পজিটিভ আসে।  সেই থেকে তারা তিনজন আইসোলেশন ইউনিটে চিকিৎসা নিচ্ছিলেন। তাদের নমুনার ফলাফল পর পর দুইবার নেগেটিভ আসায় আজ ছাড়পত্র দেয়া হয়েছে। এই নিয়ে জেলায় মোট ১৪জন করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।


তিনি আরও জানান, এখন আইসোলেশন ইউনিটে মোট ১২জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে ৯জন করোনায় আক্রান্ত। বাকি ৩জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন। তাদের নমুনার ফলাফল এখনও আসেনি। 

মন্তব্য