| প্রচ্ছদ

বগুড়ার পাঁচ শতাধিক পরিবারের পাশে 'উদ্যোগ'

প্রেস বিজ্ঞপ্তি
পঠিত হয়েছে ৭৭ বার। প্রকাশ: ২২ মে ২০২০ ১৭:২৬:১৫ ।

নভেল করোনা ভাইরাসের প্রার্দুভাবে মানুষ এখন লকডাউনে, ঘরে বসে কর্মহীন, অসহায় হয়ে পড়েছে। 

এমতাবস্থায় বগুড়া সদরের সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন "উদ্যোগ" ৪র্থ বারের মত কর্মহীন ও অসচ্ছল পরিবারের পাশে দাড়িয়েছে।

৫০০ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার হিসেবে ঘরে ঘরে পৌঁছে দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও স্কুলের প্রধান শিক্ষক মোঃ ফজলুল হক, উপদেষ্টা ও স্কুলের সিনিয়র শিক্ষক জোয়াদুর রসুল জয়।  সংগঠনের সমন্বয় তহমিনা আকতার, মিলন মিয়া, আরএসএম পলাশ, হযরত আলী, মুকুল ইসলাম, মেহেদী হাসান হীরা, আরিফুর রহমান, জোহান, হাসিবুর হাসান, আহাদ সহ আরো অনেকে। 

উল্লেখ্য গত ২৫শে এপ্রিলেও সামাজিক সংগঠন "উদ্যোগ" ৭০ কর্মহীন ও অসচ্ছল পরিবার। ১০ই মে ১০০ পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দিয়েছে এবং ১০ জন অসচ্ছল ইমাম ও মোয়াজ্জেমকে অর্থ সহায়তা করেছে এবং ১৫ই মে দুই শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও একবেলা খাবার উপহার হিসেবে মানুষের হাতে হাতে পৌঁছে দেয়।

একাজে যারা বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদের উদ্যোগ পরিবার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছে। সেইসাথে তারা জানিয়েছে যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হবে, ততদিন উদ্যোগ অত্র এলাকার কর্মহীন ও অসচ্ছল পরিবারের পাশে থাকবে। এজন্য সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের সকল প্রাক্তন শিক্ষার্থীদের তাদের পাশে দাড়ানোর আহবান জানিয়েছে। উদ্যোগ পরিবার সকলের দোয়া কামনা করেছে।

মন্তব্য