| প্রচ্ছদ

বগুড়া আ'লীগ নেতা মোহনের উদ্যোগে পাচঁশতাধিক রিকশা-ভ্যান চালক পেল ইফতার সামগ্রী

প্রেস বিজ্ঞপ্তি
পঠিত হয়েছে ১৭২ বার। প্রকাশ: ২৩ মে ২০২০ ১৬:২৫:০০ ।

বগুড়ায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনের উদ্যোগে ৫ শতাধিক অসহায়, কর্মহীন ও রিক্সা-ভ্যান চালকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার সদরের নুনগোলা ইউনিয়নে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
ছাত্রনেতা মাহফুজার জানান, চিকিৎসার জন্য দেশের বাহিরে অবস্থান করলেও প্রধানমন্ত্রীর নির্দেশে মঞ্জুরুল আলম মোহনের উদ্যোগে করোনা সচেতনতা ও ১০ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। পরে ২১ টি ওয়ার্ড ও জেলার বিভিন্ন স্থানের অসহায় ও কর্মহীন প্রায় ৫ হাজার পরিবারের মাঝে উপহার সামগ্রী দেওয়া হয়। ধারাবাহিক এই কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার সদরের নুনগোলা এলাকায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুনগোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীম উদ্দিন, ইউনিয়ন আ'লীগের সভাপতি জাহেদুর রহমান, আওয়ামী লীগ নেতা শহীদ, নুন্নু, বানু, সেকেন্দার, বাচ্চু এবং যুবলীগ নেতা আবু সালেক, সৈয়দ সাত্ত্বিক আলম, আমিনুর, ইকবাল, সাইফুল ইসলাম, সানোয়ার, শাহ আলম, সুলতান, হামিদুর, আমজাদ, আওয়াল, হেফজুল ও চন্দ্র শেখর। এছাড়াও ছাত্রনেতা রাশেদুল, পারভেজ, ইমরান, জহির, তানজিম, রনি ও জিহাদও ইফতার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য