| প্রচ্ছদ

মুশফিকের ব্যাট বিক্রির টাকায় বগুড়ার ৩০০জন খাদ্য সহায়তা পেলেন

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৩২১ বার। প্রকাশ: ২৩ মে ২০২০ ১৬:৫৬:৩২ ।

নিলামে ব্যাট বিক্রির অর্থ থেকে নিজ জেলা বগুড়ার কর্মহীন ৩০০ মানুষকে খাদ্য সহায়তা দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক  মুশফিকুর রহিম। মুশফিকুর রহিম যে স্কুলের ছাত্র ছিলেন সেই বগুড়া জিলা স্কুল মাঠে এবং সদর উপজেলার শেখেরকোলা এলাকায় শনিবার সকালে পৃথকভাবে বিতরণ করা হয়।
মুশফিকুর রহিমের পক্ষে স্বাধীনতা চিকিৎসক পরিষদের বগুড়া জেলা শাখার সভাপতি ডা.সামির হোসেন মিশু এবং স্কুলের সহপাঠী মাসুদুর রহমান বাপ্পি অসহায় মানুষদের হাতে খাদ্য সহায়তার প্যাকেটগুলো তুলে দেন।
করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া মানুষদের সহায়তার জন্য দেশের হয়ে টেস্ট ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করা ব্যাট সম্প্রতি অনলাইন নিলামে তোলেন ক্রিকেটার মুশফিক। পাকিস্তানী ক্রিকেটার শহীদ আফ্রিদি তা ২০ হাজার মার্কিন ডলারে কিনে নেন। মুশফিকের পক্ষ থেকে জানানো হয় যে, ব্যাট বিক্রির পুরো অর্থ করোনা আক্রান্তদের চিকিৎসা ও খাদ্য সহায়তায় ব্যয় করা হবে।
মুশফিকের স্কুলের সহপাঠী মাসুদুর রহমান বাপ্পি জানান, এর আগেও তিনি বগুড়ার অসহায় ও কর্মহীনদের সহায়তা করেছেন। আগামীতে করোনা দুর্যোগে ক্রিকেটার মুশিফিকের পক্ষ থেকে খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।

 

মন্তব্য