| প্রচ্ছদ

নওগাঁর রাণীনগরে প্রবাসীর স্ত্রী-সন্তানকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা ও স্বর্ণালংকার লুট

রানীনগর(নওগাঁ) প্রতিনিধি
পঠিত হয়েছে বার। প্রকাশ: ০৩ জুন ২০২০ ১৯:০৩:৩৫ ।

নওগাঁর রাণীনগরে প্রবাসীর স্ত্রী-সন্তানকে দেশীয় অস্ত্রের মূখে জিম্মি করে তিন ভরী স্বর্ণালংকার ও নগদ টাকা লুটের অভিযোগ ওঠেছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার করজগ্রাম হিন্দুপাড়া গ্রামে প্রবাসী মদন চন্দ্র দেবনাথের বাড়ীতে মূখোশধার্রী দূবৃত্তরা হানা দিয়ে এঘটনা ঘটিয়েছে বলে পারিবারিক সুত্রে জানাগেছে। 
মদন চন্দ্রের স্ত্রী শ্রীমতি পূর্নিমা রাণী জানান,মঙ্গলবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। রাত অনুমান দেড়টা থেকে দুইটা নাগাদ চারজন মূখোশধারী টিন সেডের ঘরের দরজার নিজে সিধ কেটে দরজা খুলে ঘরের মধ্যে প্রবেশ করে। টের পেয়ে ঘুম থেকে ওঠে দেখি চার জন মূখোশধারী তার একমাত্র পুত্র সন্তান মুকুল দেবনাথের (১০) গলায় দেশীয় অস্ত্র ধরে আছে। এসময় আমাকেও অস্ত্রের মূখে জিম্মি করে । এর পর তিন ভরী স্বর্ণালংকার এবং নগদ এক লক্ষ চল্লিশ হাজার টাকা লুটে নেয়। যাবার সময় আমার সন্তানকে পেপসির বোতলে ভরা এসিডের মতো কি যেন নিক্ষেপ করতে চাইলে আমি সন্তানের মূখ শাড়ী দিয়ে ঝাপটে ধরি। এসময় হাতে কিছুটা পরে ফোঁসকা ওঠেছে। তিনি জানান,শ্বাশুড়ী এবং দেবরসহ একইস্থানে পাশা পাশি ঘরে বসবাস করে আসছেন। খবর পেয়ে সকালে কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 
এব্যাপারে রাণীনগর থানার ওসি’র সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে না পাওয়ায় ইন্সপেক্টর (তদন্ত) তারিকুল ইসলাম এর সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন,একটি হত্যা মামলা তদন্ত করার জন্য থানার বাহিরে আছি । তবে জানা মতে এখন পর্যন্ত এমন ঘটনা কেউ জানায়নি বা অভিযোগ দেয়নি।

 

মন্তব্য