| প্রচ্ছদ

অধ্যাপক আব্দুল্লাহর তত্ত্বাবধানেই মাশরাফির চিকিৎসা চলছে

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে বার। প্রকাশ: ২২ জুন ২০২০ ১৮:৫৯:২৫ ।

বাসায় থেকেই করোনার চিকিৎসা নিচ্ছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। শেষ খবর  পাওয়া পর্যন্ত ভালোই আছেন তিনি। বিসিবির মেডিকেল বিভাগের পাশাপাশি তার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহর।  মূলত তার তত্ত্বাবধানেই মাশরাফির চিকিৎসা চলছে।
বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী'র বরাত দিয়ে যুগান্তর জানায়, মাশরাফির চিকিৎসার ব্যাপারে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন যোগাযোগ রাখছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর আব্দুল্লাহ স্যার মাশরাফিকে দেখভাল করছেন।
তিনি জানান, মাশরাফি অ্যাজমার রোগী। আর করোনা আক্রান্ত অ্যাজমা রোগীদেরই সবচেয়ে বেশি সতর্কতা অবলম্বন করতে হয়। কারণ আগে থেকে এসব রোগীর ফুসফুস দুর্বল হয়ে আছে। ওর বেলায় বিশেষ চিকিৎসা দরকার। তাই ওর চিকিৎসা ব্যবস্থা আব্দুল্লাহ স্যার দেখছেন।
গতকাল রাত পর্যন্ত মাশরাফি ভালো ছিলেন জানিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানিয়েছেন, মাশরাফির চিকিৎসায় প্রেসক্রিপশন পাঠিয়েছেন প্রধানমন্ত্রীর চিকিৎসক আব্দুল্লাহ স্যার। যেহেতু মাশরাফি একজন সংসদ সদস্য তাই তার বিষয়টি সেভাবেই দেখা হচ্ছে।
মাশরাফির চিকিৎসক অধ্যাপক এবিএম আব্দুল্লাহ বলেছেন, হ্যাঁ, তার অ্যাজমার সমস্যা রয়েছে। এখনই ঘাবড়াবার কিছু নেই। তবে অবস্থার অবনতি হলে হাসপাতালে নেয়া লাগতে পারে। এখন তিনি ভালো আছেন।

পুণ্ড্রকথা/জাআ

মন্তব্য