| প্রচ্ছদ

আত্মহত্যা করেছেন ভারতের জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে বার। প্রকাশ: ২৬ জুন ২০২০ ২৩:৪৯:১৬ ।

আত্মহত্যা করেছেন ভারতের আরেক তারকা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দুই সপ্তাহ না যেতেই আত্মহত্যা করলেন ভারতের জনপ্রিয় 'টিকটক' তারকা সিয়া কক্কর। তাও আবার মাত্র ১৬ বছর বয়সে।   
দিল্লির নিজ বাড়িতে বৃহস্পতিবার (২৬ জুন) আত্মহত্যা করেন এই কিশোরী তারকা। কেন তিনি আত্মহত্যা করেছেন তা জানতে ইতোমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।
সিয়া কক্করের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন তার ম্যানেজার অর্জুন সারিন। তবে সিয়ার আত্মহত্যার কোনো কারণ জানাননি অর্জুন। তিনি ধারণা করছেন কোনো ব্যক্তিগত কারণেই এই পথ বেছে নিয়েছেন তিনি।
অর্জুন বলেন, ‘বুধবার রাতেই আমার সঙ্গে কথা বলেছে সিয়া। খুব স্বাভাবিকভাবেই কথা বলল। নতুন একটা প্রজেক্ট নিয়েও কথা হচ্ছিলো আমাদের। এই কাজ নিয়েও কোনো সমস্যা ছিলো না। আমার মনে হচ্ছে ব্যক্তিগত কোনও কারণেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছে সিয়া।’
ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, টিকটকে কক্করের ১ মিলিয়ন ফলোয়ার রয়েছে। অন্যদিকে ইনস্টাগ্রামেও রয়েছে তার ১ লক্ষ ফলোয়ার।
ব্যক্তিগত কারণেই সিয়া কক্কর আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। তবে তদন্তের গতিপ্রকৃতি নিয়ে পুলিশ এখনো কোনও মন্তব্য করেনি। পাশাপাশি সিয়ার পরিবারের পক্ষ থেকেও এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

পুণ্ড্রকথা/জাআ

মন্তব্য