| প্রচ্ছদ

বিতর্ক অনুষ্ঠানে তরুণ ভোটার ও সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন

হিরো আলমের বয়ানঃ ‘বগুড়া-৪ আসনে সর্বোচ্চ ভোটে বিজয়ী হবো, দ্বিতীয় হবে বিএনপি’

অরূপ রতন শীল
পঠিত হয়েছে ২৮২ বার। প্রকাশ: ২১ ডিসেম্বর ২০১৮ । আপডেট: ২১ ডিসেম্বর ২০১৮ ।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে সর্বোচ্চ ভোটে বিজয়ী হওয়ার আশা করছেন স্বতন্ত্র প্রার্থী হিরো আলম। ওই আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে বিএনপি মনোনীত প্রার্থী দ্বিতীয় সর্বোচ্চ ভোট পাবেন বলেও তিনি জানান।

শুক্রবার বগুড়ায় এক প্রীতি বিতর্ক প্রতিযোগিতায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি নির্বাচন নিয়ে তার আশাবাদের কথা জানান। তার কাছে সাংবাদিকদের প্রশ্ন ছিল ‘আপনার আসনে প্রতিদ্বন্দ্বী হিসেবে আপনি কাকে দেখছেন?’ জবাবে হিরো আলম বলেন, ‘আমি তো মনে করি আমার প্রতিদ্বন্দ্বী কেউই নেই। আমিই সর্বোচ্চ ভোটে বিজয়ী হবো।’ এরপর প্রশ্ন ছিল ‘আপনার পরে দ্বিতীয় স্থানে কে থাকবে?’ এর উত্তর দিতে গিয়ে হিরো আলম বলেন, ‘বিএনপি দ্বিতীয় অবস্থানে থাকলেও থাকতে পারে’।

‘জাগো ফাউন্ডেশন’ ও ‘ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল’ নামে দু’টি সংগঠন সকালে শহরের মাটিডালির একটি হোটেরে ওই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে। সকাল ১১টা থেকে প্রায় ঘন্টাব্যাপী ওই বিতর্ক প্রতিযোগিতা শেষে তরুণ ভোটার এবং সাংবাদিকরা তার মুখোমুখি হন। তিনি প্রতিটি প্রশ্নেরই উত্তর দেন। তরুণ ভোটারদের পক্ষ থেকে একজন তার কাছে জানতে চান, ‘খবর এসেছে যে আপনি পরিবারের সদস্যদের খোঁজ-খবর রাখেন না-এটা কেন?’ জবাব দিতে গিয়ে হিরো আলম বলেন, ‘এটা সম্পূর্ণ মিথ্যা কথা। কারণ আমার পরিবার আমার সঙ্গেই আছে এবং তারা আমাকে ব্যাপক উৎসাহ দিচ্ছে।’

প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন বেসরকারি টেলিভিন ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের উত্তরাঞ্চলীয় ব্যুরো প্রধান হাসিবুর রহমান বিলু। বিশেষ অতিথি ছিলেন ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ। সমন্বয়কের দায়িত্বে  ছিলেন  জাগো ফাউণ্ডেশনের সৌরভ কুমার। সঞ্চালক ছিলেন যুবকদের নিয়ে কাজ করা সংগঠন ইয়ুথ ফোরামের সঞ্জু রায়। অনুষ্ঠানে তরুণ-তরুণী ও সাংবাদিকসহ প্রায় ৫০ জন অংশ গ্রহণ করেন।

মন্তব্য