| প্রচ্ছদ

সান্তাহারে করোনা প্রতিরোধে ৫০টি মসজিদে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে বার। প্রকাশ: ৩০ জুলাই ২০২০ ১৫:৪৮:২২ ।

বগুড়ার সান্তাহারে করোনা প্রতিরোধে পৌর এলাকার ৫০ টি মসজিদের ইমাম,মুয়াজ্জিন ও মুসল্লীদের মাঝে সুরক্ষা সামগ্রী এবং মসজিদ গুলোয় জীবানুমুক্ত উপকরণ বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদুল আযহার নামাজ স্বাস্থ্য বিধি মেনে সকলে সুষ্ঠভাবে নামাজ আদায় করতে পারে সেইলক্ষেই সান্তাহার পৌরসভার উদ্যোগে বৃহস্পতিবার স্ব স্ব এলাকার ওয়ার্ড কাউন্সিললের মাধ্যমে পৌর মেয়র মোঃ তোফাজ্জল হোসেন ভুট্টু এসব বিতরণ করেন। 
এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব মজিবর রহমান, কাউন্সিলর জার্সিস আলম রতন, আলহাজ্ব আব্দুল কুদ্দুস, আলহাজ্ব ইঞ্জিনিযার মোঃ সাইফুল ইসলাম খোকন, শাকিল আলম, আলহাজ¦ নাজিমউদ্দিন খান বাচ্চু, মমতাজুর রহমান, ওয়াহেদুল ইসলাম ওয়াহেদ, মামুনুর রশিদ মামুন প্রমুখ। 

এ ব্যাপারে সান্তাহার পৌর মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু বলেন, করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় ঈদের নামাজের জন্য প্রতিটি মসজিদের ঈমাম, মোয়াজ্জিন ও মুসল্লিদের  জন্য ৫০টি মাস্ক, ৫টি ডেটল সাবান, ২৫০ মিলি গ্রামের একটি হ্যান্ড স্যানিটাইজার, ১ লিটার সেভলন এবং কোরবানি পশুর বর্জের দূর্ঘন্ধ রোধে ২০০ গ্রামের ৩০ প্যাকেট ব্লিচিং পাউডার বিতরণ করা হয়েছে। আশা করছি এসব স্বাস্থ্র সুরক্ষা সামগ্রী সঠিকভাবে ব্যবহার করতে পারলে আমরা এবারের কোরবানি ঈদ সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পন্ন করতে পারবো ইনশা আল্লাহ।

মন্তব্য