| প্রচ্ছদ

প্রেমিক পেয়ে গেছেন সারা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৯৯ বার

বলিউডের এ সময়ের আলোচিত মুখ সারা আলী খান।  সম্প্রতি সারা আলী খান আর সুশান্ত সিং রাজপুতের 'কেদারনাথ' ছবিটি মুক্তি পেয়েছে। ছবিতে সারার অভিনয় বলি-মহলে বেশ  প্রশংসিত হয়েছে। এই সপ্তাহে তার অভিনীত দ্বিতীয় ছবি 'সিম্বা' মুক্তি পেতে পাচ্ছে। রোহিত শেঠি পরিচালিত এই ছবিতে সারার বিপরীতে আছেন রণবীর সিং। 

ক'দিন আগে 'কফি উইথ করণ' অনুষ্ঠানে সাইফ আলী খানের মেয়ে সারাকে নিয়ে যোগ দিয়েছিলেন। সেই অনুষ্ঠানে সারা বলেন, 'তিনি বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে চান। এরপর অপর এক অনুষ্ঠানে  স্বপ্নের রাজকুমার কার্তিকের সঙ্গে দেখা করেন সারা। সেই অনুষ্ঠানে কার্তিকের সঙ্গে সারাকে পরিচয় করিয়ে দেন রণবীর সিং। জানা গেছে, এবার সারা তার স্বপ্নের রাজকুমার কার্তিকের সঙ্গে রোমান্স করবেন। তবে বাস্তবে নয়; পর্দায় তাদের রোমান্স করতে দেখা যাবে।

সংবাদ  প্রতিদিন জানায়, এই বলিউড সুন্দরী তার বাবা সাইফ আলী খানের ছবি 'লাভ আজকাল'-এর সিক্যুয়ালে কাজ করবেন। ছবির পরিচালক ছিলেন ইমতিয়াজ আলী। ছবিটি ২০০৯ সালে মুক্তি পেয়েছিল। 

সারা আলী খান ও কার্তিক আরিয়ান 

সাইফের বিপরীতে ছিলেন দীপিকা পাড়ুকোন। ইমতিয়াজ আলী সম্প্রতি এক অনুষ্ঠানে জানান, তার টিম 'লাভ আজকাল টু' ছবির  কাজ  হাতে নিয়ে। শোনা যাচ্ছে,  'ছবির প্রধান চরিত্রে থাকবেন কার্তিক আরিয়ান। আর কার্তিকের বিপরীতে  থাকবেন সারা আলী খান।'

সবকিছু চূড়ান্ত হলে সারা আর কার্তিককে একসঙ্গে রোমান্স করতে দেখা যাবে। তবে এ বিষয়ে এখনো  আনুষ্ঠানিকভাবে এর ঘোষণা আসেনি।

মন্তব্য