| বিনোদন

ভোট চাইতে ভোলায়

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৯ বার

ভোটের মাঠে নেমেছেন ঢাকাই শোবিজের তারকা শিল্পীরা। আজ এ এলাকায় তো কাল ও এলাকায় গিয়ে নৌকা মার্কার পক্ষে ভোট চাইছেন। তাই আপাতত অভিনয়ে নয় ভোটের মাঠেই ব্যস্ত সময় পার করছেন তারা। 

ভোটারদের কাছে পছন্দের প্রার্থীর জন্য নিজের তারকা খ্যাতিকে পুজি করে চাইছেন ভোট। সে ধারাবাহিকতায় এবার নির্বাচনি প্রচারণায় ভোট চাইতে ভোলায় উড়ে গেলেন ঢাকাই চলচ্চিত্রের ৬ জনপ্রিয় তারকা। তারা হলেন রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, পপি, অপু বিশ্বাস এবং ইমন।

বুধবার সকাল ১১ টাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হেলিকপ্টারে যোগে ভোলায় যান তারা। সেখান পূর্ণিমা বলেন, নৌকা মার্কার হয়ে ভোট চাইতে ভোলায় এসেছি। এখানে ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনে নৌকার প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছি।

তবে মূলত প্রধানমন্ত্রীর বিগত বছরের উন্নয়নের কথা বলা ও তার নৌকার পক্ষে ভোট চাইতেই এখানে ভোলায় যাওয়া বলে জানিয়েছেন পূর্ণিমা। 

নৌকার ভোট চাইতে ভোলায় গেছেন চিত্রনায়ক ইমনও। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নৌকার ভোট চাইতেই ভোলায় আসা আমাদের। এখানে আমাদের দেখার জন্য লোকারণ্যের সৃষ্টি হয়েছে। হাজার হাজার মানুষ এই প্রচারণায় অংশ নিয়েছেন।

খবর সমকাল অনলাইন

মন্তব্য