| প্রচ্ছদ

গুলশানে অপু-শাকিব, রাজারবাগে সিয়াম

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১৩৪ বার

আসন্ন একাদশ নির্বাচনে প্রিয় দলের  প্রচারণায় আগেই মাঠে নেমেছেন ঢাকই শোবিজের অনেক তারকা। এবার প্রিয়প্রার্থীকে ভোট দিতে সাধারণ মানুষের মতো ভোট দিতে যাবেন তারা। একদিন পরেই ভোটের অধিকার প্রয়োগক করবেন তারা। যত ব্যস্ততা থাকুক। ভোটের দিন কোন ব্যস্ততা রাখেননি বলেই জানিয়েছেন সবাই। এ দিন নিজ এলাকার নিজের ভোটার কেন্দ্র যাবেন ভোট দিতে। কোন তারকা কোথায় ভোট দিবেন এ নিয়েই এ আয়োজন।  

শাকিব খান

ঢাকাই ছবির নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। গুলশান-২ এলাকার ভোটার তিনি।  তার কেন্দ্র করেছে গুলশান মডেল হাইস্কুল কেন্দ্রে। ৩০ ডিসেম্বর এ কেন্দ্রেই অন্য সবার মতো ভোট দিতে চাইবেন এ তারকা। শাকিব খান বলেন, আমি চাইবো ভোটের দিন যেন কোন প্রকার সহিংসতা না হয়। সবাই উৎসবমূখর পরিবেশেই ভোট দিতে আসেন।পাশাপাশি যোগ্যপ্রার্থীকে ভোট দিয়ে যে দেশের ও এলাকার উন্নয়ন করেছেন এবং যার দারা উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে তাকে জয়যুক্ত করুন।   

অপু বিশ্বাস

ভোটার হওয়ার পর কখনও ভোটের অধিকার বিফলে যেতে দেয়নি এ নায়িকা। ভোটার হওয়ার পর প্রতিবারই উচ্ছ্বাস নিয়ে ভোট দিয়েছেন। এবারও তার ব্যতিক্রম হবেনা বলেই জানিয়েরেছন এ নায়িকা। অপু বিশ্বাস অপু বিশ্বাসও গুলশান-২ এলাকার ভোটার। শাকিব খানের মতো তারও ভোট কেন্দ্র হচ্ছে গুলশান মডেল হাইস্কুল। অপু বিশ্বাস বলেন, ভোটের প্রচারণা তো ভোটের অনেক আগে থেকেই শুরু করেছি। তাই এবার আনন্দও লাগছে। ৩০ ডিসেম্বর সকাল সকালই ভোট দিতে যাবো আমি। 

ওমর সানী ও মৌসুমী

চিত্রনায়ক ওমর সানী সর্বদা সকাল সকাল ভোটকেন্দ্রে  ভোট দিতে যান। এবারও তার ব্যতিক্রম হবে না। ভোটদান তার কাছে অনেক আনন্দের। তার ভোটকেন্দ্র উত্তরা ৭ নম্বর সেক্টরের উত্তরা হাইস্কুল। তিনি চান যোগ্য লোক নির্বাচিত হয়ে আগামীতে একটি সুন্দর পরিচ্ছন্ন ঢাকা শহর উপহার দেবেন। একই এলাকার ভোটার প্রিয়দর্শিনী মৌসুমীও। তিনিও খুব আনন্দের সঙ্গে ভোটকেন্দ্রে ভোট দিতে যাবেন বলে জানান। 

শাবনূর

ঢাকাই ছবির এক সময়ের সাড়া জাগানো নায়িকা শাবনুর। এখন অভিনয় নিয়ে তেমন একটা ব্যস্ততা নেই তার। পরিবার নিয়েই রয়েছেন ব্যস্ত। ৩০ ডিসেম্বর তিনিও ভোট দিবেন দুপুরের দিকে। বরাবরের মতোই বাড়ির কাছের ভোটকেন্দ্র ইস্কাটন গার্ডেন স্কুলে ভোট দিতে যাবেন তিনি। শাবনুর বলেন, ইস্কাটন গার্ডেন স্কুলেই ভোট কেন্দ্র আমার। এখানেই বিগত নির্বাচনগুলোতে ভোট দিয়েছি। এবারও দেবো। এবার উন্নয়নের ধারা অভ্যাহত রাখবে ও যোগ্যপ্রার্থী তাকেই ভোট দেবো।  

 বিদ্যা সিনহা মিম

এ সময়ের আলোচিত নায়িকা বিদ্যা সিনহা মিম। গুলশান এলাকার ভোটার তিনি। এখানকার একটি ভোটকেন্দ্রে ভোট দিতে যাবেন মিম। সকাল সকালেই ভোট দেয়ার কথা জানালেন এ তারকা। সেই সঙ্গে জানালেন,  যে-ই নির্বাচিত হয়ে আসুক, সবাই যেন নিরাপদে চলাফেরা করতে পারেন। নিরাপত্তা নিশ্চিত করা এবং রাস্তার জ্যামের দিকে নজর দেবেন।

সিয়াম আহমেদ

ঢাকা-১৯ আসনের ভোটার চিত্রনায়ক সিয়াম আহমেদ। ভোট কোথায় দিবেন জানতে চাইলে সিয়াম বলেন, ‘রাজারবাগ এলাকার ভোট কেন্দ্রে ভোট দেব। ওইদিন ভোট দেওয়ার পর কোনো কাজ রাখছি না। ভোট প্রদান শেষে নিজেকে এবং পরিবারকে সময় দেব। যেহেতু ভোটের দিন তাই, ভোট দিয়ে সারাদিন বাসায় থাকবো। আমি আশা করবো, নির্বাচনের দিন সারাদেশে সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে। উৎসবের আমেজে এবার নির্বাচন অনুষ্ঠিত হবে। খবর সমকাল অনলাইন

মন্তব্য