| প্রচ্ছদ

'বৌমা' পেলেন ৩০ লাখ রুপি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১১৫ বার

বিগবসের সিজন ১২র গ্র্যান্ড ফিনালে ছিলেন দীপিকা কাকর, শ্রীশান্ত, রোমিল চৌধুরী, করণবীর বোহরা ও দীপক ঠাকুর। গেল্প সপ্তাহ ধরে এই পাঁচজন নিয়েই ছিলো সব জল্পনা কল্পনা। কে হচ্ছেন ‘বিগবস সিজন ১২’র বিজয়ী ? 

রোববার রাতে অনুষ্ঠানটির সঞ্চালক সালমান খান ঘোষণা করলেন চ্যাম্পিয়নের নাম। তিনি দীপিকা কাকর। পুরস্কার হিসেবে এই বিজয়ী চ্যাম্পিয়ন ট্রফি ছাড়াও পেলেন ৩০ লাখ রুপি। একই মঞ্চে রানারআপ হয়েছেন শ্রীশান্ত। সে পায়নি কিছুই!

মজার বিষয় হচ্ছে, অনুষ্ঠানটির এই চূড়ান্ত পর্বের  দীপিকা কাকর, শ্রীশান্ত আর দীপক ঠাকুরের মধ্য থেকে একজনকে এই প্রতিযোগিতা ছেড়ে বেরিয়ে যাওয়ার সুযোগ দেন সালমান খান। যিনি বেরিয়ে যাবেন ২০ লাখ রুপি দেওয়া হবে তাকেই। বিশ লাখ টাকা নিয়ে চলে যাওয়ার সুযোগটি লুফে নেন দীপক ঠাকুর। ফলে চূড়ান্ত রাউন্ডের জন্য থাকেন দীপিকা কাকর ও শ্রীশান্ত।

তাদের দু’জনের মধ্য থেকে টেলিভিশনের বৌমা দীপিকা কাকরকেই বিগ বস ১২-র বিজেতা ঘোষনা করে কালার্স টিভি কর্তৃপক্ষ। শেষ রাউন্ডে শ্রীসান্থকে হারিয়ে বিগ বস জিতেন দীপিকাই। বিগবসের চতুর্থ ও পঞ্চম স্থানে ছিলেন রোমিল চৌধুরি ও করণবীর বোহরা।

জয়ের পর দীপিকা তার ফ্যানদের ধন্যবাদ দেন এবং বলেন, ‘আপনারা ছাড়া এই জিতটা সম্ভব ছিল না। পৃথিবী থেকে বিচ্ছিন্ন হয়ে থাকাট একটা আলাদা অভিজ্ঞতা। বাইরে ঠিক-ভুল কী হচ্ছে কিছু বোঝা যায় না। কিন্তু আপনারা প্রত্যেকে আমাকে টিকে থাকার সাহস জুগিয়েছেন।’

পাশাপাশি টাকাটা দিয়ে শাশুড়ির জন্য বাড়ি কিনবেন বলে জানান দীপিকা। 

কালারস টিভির জনপ্রিয় সিরিয়াল ‘শ্বশুরাল সিমর কা’তে অভিনয় করেছেন দীপিকা কাকর। একই সিরিয়ালের আরেক অভিনয়শিল্পী শোয়েব ইব্রাহিম। একসঙ্গে অভিনয় করতে গিয়ে তাদের প্রেম হয়। বিয়েও করেন তারা।  শোয়েব ইব্রাহিমকে বিয়ে করার জন্য ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। এখন তার নাম হয় ফাইজা। গত ২২ ফেব্রুয়ারি বিয়ে হয় তাদের।  খবর সমকাল অনলাইন

মন্তব্য